৩ নভেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ০৩ নভেম্বর ২০১৯, ০৯:৫৫ | অনলাইন সংস্করণ

৩ নভেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

আজ ৩ নভেম্বর ২০১৯, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

যতই ভালো লাগুক না কেন প্রলোভনে আজ নিজেকে সমর্পণ করা ঠিক হবে না। বিপরীত লিঙ্গের প্রিয়জন কেউ আপনার সার্বিক সহায়তায় এগিয়ে আসতে পারে। সহকর্মীদের কেউ আজ অর্থনাশের কারণ হতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

পরিবারের যেসব কাজ জমে আছে আজ তা যত দ্রুত সম্ভব সম্পাদনের চেষ্টা করলে ভালো করবেন। কর্মস্থলে অধস্তনদের সঙ্গে আলোচনায় সাবধান থাকুন। কোনো গোপন তথ্য ফাঁস হওয়ার আশঙ্কাই বেশি।

মিথুন : ২১ মে-২০ জুন

যৌথ ও অংশীদারি ব্যবসায় কিছুটা মন্দাভাব দেখা দিতে পারে। অংশীদারের আচরণ সম্পর্কে সতর্ক থাকুন। প্রেম ও রোমান্সের ব্যাপারে আজ আবেগপ্রবণতা পরিহার করে চলতে হবে। ব্যবসায়িক আলোচনায় সংযত থাকুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পরিকল্পনার বাইরে কারও সঙ্গে আজ কোনো কিছু লেনদেন করা একদম ঠিক হবে না। সন্তানের কোনো বিষয় আজ আপনার জন্য মাথাব্যথার কারণ হতে পারে। প্রয়োজনে তার বন্ধুদের ব্যাপারেও খোঁজখবর নিন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

পরিকল্পনা বাস্তবায়নে অধস্তনদের কাজে লাগানো সহজ হবে। পুরনো কোনো স্মৃতি আজ আপনাকে আবেগ তাড়িত করতে পারে। দাম্পত্য ক্ষেত্রে একটু মতবিরোধ দেখা দিতে পারে। মালামাল সাবধানে রাখুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আজ প্রভাবশালীদের মন রক্ষা করে চললে ব্যবসায়িক ক্ষেত্রে তাদের সহযোগিতা পাবেন। বিনোদন ও ধর্মীয় কাজে মনোযোগ দিলে মানসিক শান্তি পাবেন। কর্মস্থলে আর্থিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

দিনটি আজ কর্ম চাঞ্চল্যের মধ্য দিয়ে কেটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আলোচনার সময় সামান্য কোনো বিষয় নিয়ে মতবিরোধ দেখা দিতে পারে। প্রাপ্তিযোগ শুভ। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

প্রভাবশালী কারও সঙ্গে যোগাযোগ সুফল বয়ে আনতে পারে। আপনার অর্থবিষয়ক জটিলতা দূর হতে পারে। মানসিক শান্তির জন্য আজ ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে সময় কাটাতে পারেন। দূরের যাত্রা শুভ।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

অধস্তন অথচ প্রভাবশালী কারও সঙ্গে উত্তেজনাকর কোনো ঘটনা ঘটলেও আপনাকে যতটা সম্ভব মাথা ঠাণ্ডা রাখতে হবে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে নজর রাখবেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আত্মীয়স্বজনের অস্বাভাবিক আচরণে আপনি মানসিকভাবে কিছুটা হতাশ হতে পারেন। কারও পরামর্শে আগের পরিকল্পনায় কোনো পরিবর্তন আনা ঠিক হবে না। প্রেম ও বিয়ের আলোচনায় প্রতিপক্ষের মতামতের গুরুত্ব দিন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কর্মস্থলের জরুরি কাজগুলো সবার আগে মনোযোগসহকারে সম্পাদন করার উদ্যোগ নিন। নিজের পদোন্নতির বিষয়টি নিয়ে যোগাযোগ রাখুন। কেনাকাটায় আজ অহেতুক ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রা শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

ব্যবসায়িক কাজগুলো দিনের শুরুতেই সেরে নেয়ার চেষ্টা করুন। তরুণদের সৃজনশীল ও সামাজিক কাজে মনোনিবেশ কল্যাণ বয়ে আনবে। কারও ক্ষেত্রে বৈদেশিক চাকরির সুযোগ সৃষ্টি হতে পারে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×