১৭ নভেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১৭ নভেম্বর ২০১৯, ০৯:৩৭ | অনলাইন সংস্করণ

১৭ নভেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

আজ ১৭ নভেম্বর ২০১৯, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

সতর্ক না থাকলে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক প্রাপ্তি যোগ রয়েছে। ব্যবসায়ীদের আজ নতুন কোনো ব্যবসায় হাত দেয়ার আগে অভিজ্ঞ কারও সঙ্গে আলোচনা করে নিলে ভালো করবেন। যাত্রা শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ কোনো একটি সংবাদ আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। কারও সঙ্গে আলোচনাকালে আপনার উত্তেজনাও বৃদ্ধি পেতে পারে। সংযত থাকুন এবং নিজের কাজে কাউকেই সম্পৃক্ত করবেন না। পানাহারে সতর্ক থাকুন।

মিথুন : ২১ মে-২০ জুন

প্রভাবশালী কর্মকর্তাসহ কর্মস্থলে সবার সঙ্গেই আজ সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন। পুরনো কোনো প্রতিদ্বন্দ্বী আজ আপনার বিরুদ্ধে সক্রিয় হয়ে উঠতে পারে। কৌশলী হোন এবং কারও ব্যক্তিগত কাজে নাক গলাতে যাবেন না।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

শিক্ষা ও কারিগরি পেশায় নিয়োজিত ব্যক্তিবর্গের জন্য দিনটি আজ শুভ। কারও কারও ক্ষেত্রে পদোন্নতি ও কারও কারও ক্ষেত্রে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। জরুরি না হলে দূরে কোথাও যাওয়া আজ ঠিক হবে না।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

পরিবারের কারও সঙ্গেই আজ অহেতুক বিতর্কে লিপ্ত হওয়া ঠিক হবে না। প্রয়োজনে তাদের পরামর্শ বিবেচনা করে সিদ্ধান্ত নিলে লাভ বৈ ক্ষতি হবে না। নিজের স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন ও প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পরোপকারে মনোযোগী হলে মানসিক শান্তি পাবেন। তবে কাউকেই আজ আবেগপ্রবণ হয়ে ঋণ দেবেন না। পুরনো কোনো সমস্যার সমাধানে বন্ধুদের সহযোগিতা পাবেন। প্রেমের বিষয়টি আজ বিয়ের দিকে রূপলাভ করতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্মস্থলে প্রিয়জনের সঙ্গে কোনোভাবেই বিতর্কে লিপ্ত হওয়া উচিত হবে না। তার এবং গুরুজনদের মতামতকে গুরুত্ব দিলে আগের কোনো জটিল সমস্যার সমাধান সম্ভব হবে। মতানৈক্য দেখা দিলে বিয়ের আলোচনা পিছিয়ে দিন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

অংশীদারি ব্যবসায় সঙ্গীদের সম্পর্কে সচেতন থাকুন। নতুন কোনো পরিকল্পনা বাস্তবায়নে তাদের সঙ্গে আর্থিক লেনদেন করার আগে যাচাই করে নেবেন। সাংস্কৃতিক ও বিনোদনমূলক কাজে মানসিক শান্তি পাবেন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

সরকারি চাকরিজীবীদের কর্মস্থলে অধস্তনদের থেকে সাবধান থাকতে হবে। তাদের আচরণ আপনাকে কিছুটা বিব্রতকর অবস্থায় ফেলতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি আজ রোমাঞ্চকর হয়ে উঠতে পারে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কর্মস্থলে প্রশাসনিক কাজে ঘনিষ্ঠ হলেও কাউকে ছাড় দেয়া একদম ঠিক হবে না। প্রভাবশালীদের সঙ্গে আর্থিক লেনদেনে চিন্তাভাবনা করার প্রয়োজন রয়েছে। পরিবারের বয়স্ক কোনো সদস্যের স্বাস্থ্য চিন্তায় ফেলে দিতে পারে

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পুরনো কোনো পারিবারিক ঝামেলা মাথা চাড়া দিয়ে উঠতে পারে। কর্মস্থলে হোক আর ব্যবসা ক্ষেত্রে হোক কারও ওপর কোনো কাজেরই দায়িত্ব অর্পণ করা একদম ঠিক হবে ন। প্রেমিকদের জন্য দিনটি শুভ। প্রাপ্তিযোগ শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

অংশীদারি ব্যবসায় সঙ্গীদের সম্পর্কে সচেতন থাকুন। নতুন কোনো পরিকল্পনা বাস্তবায়নে তাদের সঙ্গে আর্থিক লেনদেন করার আগে যাচাই করে নেবেন। সাংস্কৃতিক ও বিনোদনমূলক কাজে মানসিক শান্তি পাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×