১৫ জানুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১৫ জানুয়ারি ২০২০, ০৭:১৭ | অনলাইন সংস্করণ

১৬ জানুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

আজ ১৫ জানুয়ারি ২০২০, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা।

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আর্থিক যোগাযোগের দিকটি আপনাকে আশাবাদী করে তুলতে পারে। দিনটি আজ একটু অলসভাবে কেটে যেতে পারে। ইচ্ছা না থাকলেও সব জরুরি কাজ সম্পাদনের জন্য দিনের প্রথম প্রহরটিই ভালো হবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে যে কোনো ধরনের অবহেলা বা খামখেয়ালিপনার জন্য বড় ধরনের মাশুল দিতে হবে। প্রিয়জনের মনরক্ষা করে চলার চেষ্টা করুন। বিদেশ সফরকারীদের আজ নতুন কোনো কাজে হাত দেয়ার সম্ভাবনা উজ্জ্বল।

মিথুন : ২১ মে-২০ জুন

দিনটি আজ স্বাভাবিক অবস্থার ভেতর দিয়ে কেটে যেতে পারে। এক সময় অলসতা আপনাকে ঘিরে ধরতে পারে। অপরাহ্নের পর আর্থিক দিক থেকে কোনো সুখবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পেশাগত উন্নতির লক্ষ্যে পুরনো ব্যবসায়ীরা আজ নতুন কোনো ব্যতিক্রমী পেশায় হাত দিতে পারেন। কারও সুপারিশে কোনো কাজে হাত দেয়ার আগে ঠাণ্ডা মাথায় ভাবুন এবং সিদ্ধান্ত নিন। রোমান্স ও বিয়ের যোগ অনেকটাই শুভ।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

বৈদেশিক কোনো বিভ্রান্তিকর তথ্য আপনাকে অস্থির করে তুলতে পারে। কাজের চাপে অধীনস্থদের ওপর কোনো দায়িত্ব দিয়ে নিশ্চুপ থাকা ঠিক হবে না। প্রেম ও রোমান্টিক বিষয়ে বন্ধুদের সহযোগিতা উপকারে আসবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

জমিজমা সংক্রান্ত বিষয়ে আজ নিকটাত্মীয়ের সঙ্গে বিরোধ দেখা দিতে পারে। প্রয়োজনীয় দলিলপত্র হাতের কাছে রাখুন। শিক্ষকতা পেশায় নিয়োজিতদের একটু চেষ্টা করলেই আজ বড় ধরনের উন্নতির যোগ রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ আপনার কাজের দিকে আরও মনোযোগী হতে হবে। সরকারি কর্মচারীদের কারও কারও অপছন্দের এলাকায় বদলির সম্ভাবনা রয়েছে। দূরের যাত্রায় কাউকে সঙ্গে নিন এবং অসুস্থতা বোধ করলে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কর্মহীনদের আজ কর্মসংস্থানের ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। একই সঙ্গে প্রিয়জনের সহায়তায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। নিজের কাজে আজ কেউ যেচে সহায়তা দিতে চাইলে তা পরিহার করুন। যাত্রা শুভ।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

মানসিক অস্থিরতার জন্য নতুন কোনো পরিকল্পনা হাতে নেয়া ঠিক হবে না। বৈষয়িক কাজে প্রিয়জনের সহায়তা পেতে পারেন। জমিজমা ক্রয়-বিক্রয় সংক্রান্ত ব্যাপারে আজ কোনো পদক্ষেপ না নেয়াই উত্তম হবে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ আপনার প্রতিটি কাজই সতর্কতার সঙ্গে সম্পাদন করতে হবে। সামান্য ভুলের কারণে তা দীর্ঘমেয়াদি জটিলতার সৃষ্টি করতে পারে। প্রশাসনিক কাজে আজ আবেগ পরিহার করে কঠোর মনোভাব বজায় রাখুন। প্রেম ও রোমান্স শুভ।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দাফতরিক কাজে আজ বিশেষভাবে মনোযোগী হতে হবে। পদস্থ কর্মকর্তা বা মালিক পক্ষের কেউ আজ আপনার বিরাগভাজন হতে পারে। সাংস্কৃতিক ও বিনোদনমূলক কাজে অগ্রগতি হবে। যাত্রা শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

প্রিয়জনের সঙ্গে ত্যাগের মনোভাব নিয়ে কথা বলুন। কথাবার্তায় উল্টা-সিধে হলেই সম্পর্কটি নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহনে ও বৈদ্যুতিক কাজে সচেতন থাকুন তা না হলে বিপদের সম্ভাবনা আছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×