১৪ মার্চ: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১৪ মার্চ ২০১৮, ০৯:২৬ | অনলাইন সংস্করণ

১৪ মার্চ: আজকের দিনটি কেমন যাবে?

আজ ১৪ মার্চ ২০১৮, বুধবার আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ আপনাকে ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে সহযোগিতামূলক মনোভাব নিয়ে পারিবারিক ক্ষেত্রে ও কর্মস্থলে মাথা ঠাণ্ডা রেখে কাজ সম্পাদনের চেষ্টা করতে হবে। পারিবারিক কোনো বিষয়ে পিতার সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। অনেক দিনের পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। রাজনৈতিক কাজে ঝামেলার আশঙ্কা । সরকারী চাকুরেদের সময় ভালো যাবে না। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। প্রভাবশালী কোন ব্যক্তির সাহায্য পেতে পারেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

পুরনো কোনো সমস্যা আজ মানসিক অস্থিরতা বাড়ার কারণ হতে পারে। কারও সঙ্গে লেনদেনের আগে বিশ্বস্ত কাউকে সামনে রাখুন। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করলে পুরনো সমস্যা কাটিয়ে ওঠা সম্ভব হবে। বৈদেশিক কাজে বিদেশ যাত্রার যোগ রয়েছে। বিদ্যার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার জন্য কোন পরীক্ষা দিতে হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে দূরে কোথাও যেতে পারেন। হজ্বে গমনের যোগ দেখা যায়। বিজ্ঞান ও বাণিজ্য অনুষদের শিক্ষার্থীরা আশানুরুপ সাফল্য পেতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

পরোপকারে মনোযোগী হলে মানসিক অবস্থার উন্নতি হবে। কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পেতে পারে। যৌথ কাজে আর্থিক লেনদেনে গরমিল দেখা দিতে পারে। দূরের যাত্রায় মন ভালো রাখার চেষ্টা আপনার উপকারে আসবে। ব্যাংক থেকে কোনো নোটিশ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভ হতে পারে। ঋণ শোধের জন্য পাওনাদারদের তাগাদা পেতে পারেন। অনেক টেনশনের জন্য রক্তচাপ বাড়তে পারে। হাসপাতালে বা চিকিৎসকের কাছে যেতে হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

বৈদেশিক যোগাযোগে কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। দায়িত্ব পালনে আজ একনিষ্ঠ না থাকলে কর্মক্ষেত্রে দুঃখজনক ঘটনার সম্মুখীন হতে পারেন। দূরের যাত্রায় ভালো বন্ধু জুটে যেতে পারে। মানসিক কিছু অস্থিরতায় ভুগতে পারেন। বিদেশ থেকে কানো ভালো সংবাদ আসতে পারে। আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি আজ স্মরণীয় হয়ে উঠতে পারে। সাময়িক বিরোধের অবসানে পরস্পরের প্রতি ভালোবাসাবোধ একে অপরকে কাছে নিয়ে আসবে এবং তা বিয়ের মধ্য দিয়ে চূড়ান্ত রূপ লাভ করতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হতে পারে। কাজের লোকেদের সাথে কোনো ঝামেলা হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পায়ে কোনো আঘাত পেতে পারেন। অনৈতিক সম্পর্ক থেকে কোনো ঝামেলা হতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আপনার উৎফুল্লতা ও অতি আবেগভরা মনের কারণে পছন্দের মানুষের কাছ থেকে মানসিক কষ্ট পেতে পারেন। অবিবাহিতদের আজ নতুন করে প্রেমে পড়ার যোগ রয়েছে। আজ প্রেমিক প্রেমিকার দিনটি রিক্সায় বা গাড়ীতে চড়ে ঘুড়ে বেড়ানোর দিন। বইমেলায় বেড়াতে যেতে পারেন। সন্তানের সাথে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। শিল্পীদের কাজের জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। দূরের যাত্রা ও পানাহারে সতর্ক থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

প্রিয়জনের সুখবরে পারিবারিক ক্ষেত্রে আজ উৎসবের আমেজ কাজ করবে। প্রতিবেশীদের চাপে আর্থিক ব্যয় বৃদ্ধি পাবে। অন্যের কোনো ব্যাপারে নাক গলানোর ফলে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। বিদেশ থেকে ভালো কোন সংবাদ পেতে পারেন। জমি ভূমি আবাসন বদলের যোগ রয়েছে। মায়ের সাথে সাংসারিক বা আত্মীয় বিষয়ে বিরোধ হতে পারে। বিদ্যার্থীদের দিনটি ঝামেলাপূর্ণ যাবে। যানবাহন ক্রয় বিক্রয় শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কর্মস্থলে আপনার জন্য রয়েছে অনেকদিনের পুরনো সমস্যা সমাধানের ইঙ্গিত। যা আপনার আগামী দিনগুলোর কাজকে এগিয়ে নিয়ে যাবে। আপনার ভেতরের মান, অভিমান, রাগ সব প্রশমন করে রাখুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দিনটি আজ ব্যবসায়ীদের জন্য বিশেষভাবে শুভ। তবে হঠাৎ করে হঠকারী সিদ্ধান্ত ইতিবাচক কাজকেও নেতিবাচক করে দিতে পারে। দূরের কোনো যোগাযোগে বন্ধুদের কেউ প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়াতে পারে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের বিদেশ থেকে ভালো অর্ডার আসতে পারে। প্রতিবেশীদের সাথে চলতে থাকা বিরোধের অবসান আশা করা যায়।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

মনটা আজ ফুরফুরে থাকতে পারে। বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা জমে উঠতে পারে। সন্ধ্যার পর আড্ডায় মেতে না থেকে লেখালেখিসহ সৃজনশীল কাজে মনোযোগী হলে প্রশংসিত হতে পারেন। প্রয়োজনে প্রিয়জনকে সময় দিন। মানিএক্সেঞ্জ ব্যবসায়ীরা আজ ভালো লাভ করতে পারবেন। খাদ্য ও পানিয় ব্যবসায়ীরা মুনাফা করতে যাচ্ছেন। বাসায় শ্যালিকার আগমন ঘটতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

শিক্ষক ও খেলোয়াড়রা আজ সংবর্ধিত বা প্রশংসিত হতে পারেন। কারও কারও ক্ষেত্রে পদোন্নতি বা আর্থিক উন্নতির সুযোগ আসতে পারে। কাউকে আজ নতুন কোনো প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। বিদেশীদের সাথে আজ কোনো আলোচনা হতে পারে। আইনগত জটিলতা দেখা দেবে। আজ হোটেল মোটেল ব্যবসায় কিছু লাভের আশা আছে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুুরুপ আয়ের সম্ভাবনা রয়েছে। প্রবাসীদের দিনটি ভালো যাবে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ বন্ধুদের কেউ আজ নিজের স্বার্থে আপনার বিরুদ্ধে যেতে পারে। গোপন কোনো বিষয় আপনাকে সামাজিকভাবে বিব্রত করতে পারে। বন্ধুদের আজ এড়িয়ে চলাই উত্তম হবে। বিদেশ থেকে বড় ভাই বোনের আগমনের যোগ প্রবল। ফরেক্স ব্যবসায় বা কোনা বেটিং থেকে কিছু অর্থ পেতে পারেন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

mans-world

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
close
close
.