২৫ মার্চ: আজকের দিনটি কেমন যাবে?

  ২৫ মার্চ ২০২০, ০৭:১৪:১৩ | অনলাইন সংস্করণ

আজ ২৫ মার্চ ২০২০, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। পারিবারিক অনুষ্ঠানের কারণে কেনাকাটায় সংযত মনোভাব বজায় রাখার চেষ্টা ব্যয় নিয়ন্ত্রণ সম্ভব হবে। স্বাস্থ্যগত কারণে আজ গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অংশগ্রহণ করা নাও যেতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

অসতর্ক হলেই নতুন কোনো জটিলতায় জড়িয়ে যেতে পারেন। সাবধানে পদক্ষেপ নিলে সব বাধা অতিক্রম করে সফলতার সিঁড়িতে দাঁড়াতে পারবেন। প্রিয়জনের সবাইকে নিয়ে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

আজ আর্থিক মন্দাভাব দেখা দিলেও তা কাটিয়ে উঠতে আপনি সক্ষম হবেন। পাওনা আদায়ের ক্ষেত্রে উত্তেজনা পরিহার করে চলুন। নিজের কাজে অন্যকে নাক গলাতে দেবেন না। দূরের যাত্রায় সঙ্গী সম্পর্কে সতর্ক থাকুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

জনসংযোগ ও সৃজনশীল কাজে আপনার পরিচিতি আগের চেয়ে আরও বেড়ে যেতে পারে। যোগাযোগ থাকলে দেশের বাইরের কোনো প্রশংসাও পেতে পারেন। রাজনৈতিক কর্মীদের সমঝোতার মনোভাব নিয়ে কাজ করতে হবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

মানসিক অস্থিরতা নিরসনে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের একটু চিন্তা-ভাবনা করে বিনিয়োগ করতে হবে। কবি, সাহিত্যিক ও শিল্পকলার সঙ্গে জড়িতদের জন্য দিনটি একটু অন্যরকম যাবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পরোপকারের চেষ্টায় সুনাম বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। তবে বন্ধুবেশী শত্রুর কলকাঠি নাড়ানোয় ঘনিষ্ঠজনের মাঝে মতবিরোধ বাড়িয়ে দিতে পারে। সন্তানের বা খুব কাছের কোনো মানুষের সুসংবাদ পেতে পারেন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

প্রতিদ্বন্দ্বীর কারণে পুরনো সমস্যা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। কারও সঙ্গে হঠাৎ করে উত্তেজনা প্রকাশ করা ঠিক হবে না। পারিবারিক পরিকল্পনা নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করলে তা বাস্তবায়ন করা সহজ হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আপনার জন্য ভালো-মন্দ উভয় দিকটাই কাজ করবে। কর্মক্ষেত্রে মধ্যম সারির কর্মকর্তাদের সঙ্গে কৌশলী হতে হবে। কোনো ক্রমেই ক্ষোভ প্রকাশ করা যাবে না। বিপরীত লিঙ্গের সহায়তা নিতে চাইলে সহযোগিতা পাবেন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

প্রয়োজনীয় কাজ সম্পাদনে অবহেলা সমস্যাকে আরও বেশি বাড়িয়ে তুলতে পারে। পারিবারিক জটিলতার কারণে সামাজিকভাবে বিড়ম্বনার সম্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। পুরনো কোনো পাওনা আদায়ে অগ্রগতি হবে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ব্যাংক ঋণপ্রাপ্তির জন্য দিনের শুরু থেকেই ব্যস্ততা বেড়ে যেতে পারে। প্রয়োজন আপনার নির্ধারিত পরিকল্পনা পরিবর্তন করতে হতে পারে। সন্ধ্যার পর জুয়া বা ঝুঁকিপূর্ণ কাজ থেকে নিজেকে বিরত রাখতে সচেষ্ট থাকুন।


কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

মানসিক অস্থিরতার জন্য নতুন কোনো পরিকল্পনা হাতে নেয়া ঠিক হবে না। ব্যবসায়িক কাজে প্রিয়জনের সহায়তা পেতে পারেন। জমিজমা ক্রয়-বিক্রয় সংক্রান্ত ব্যাপারে আজ কোনো পদক্ষেপ না নেয়াই উত্তম হবে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

সন্তানের কোনো সুখবরে আপনি আজ আনন্দে উদ্বেলিত হয়ে উঠতে পারেন। ধর্মীয় কাজে নিজেকে মনোনিবেশ করুন। প্রতিবেশীর আচরণে অপরাহ্নের পর কিছুটা উত্তেজনায় ভুগতে পারেন।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত