১ এপ্রিল: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ০১ এপ্রিল ২০২০, ০৬:২৫:৫৬ | অনলাইন সংস্করণ

আজ ১ এপ্রিল, ২০২০, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:


মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

চুক্তিভিত্তিক ব্যবসায়িক কাজ নিষ্পত্তির সময় কর্মচারীদের আচরণ সম্পর্কে সতর্ক দৃষ্টি রাখুন। পারিবারিক প্রয়োজনীয় দ্রব্য কেনাকাটার প্রতি আগ্রহ বাড়তে পারে। মা-বাবার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন এবং প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ নতুন কোনো তথ্য আপনাকে বিভ্রান্তির মধ্যে ফেলে দিতে পারে। কারও কথায় আবেগপ্রবণ হয়ে পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নেয়ার আগে একটু ভেবে নিন। কারও সঙ্গে চুক্তি করার আগে হিসাব ঠিক করে নিন।

মিথুন : ২১ মে-২০ জুন

আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগের বিষয়টি নিজে তদারকি করুন। পুরনো বড় ধরনের পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে। বন্ধুদের কারণে সৃষ্ট মানসিক অস্থিরতা নিরসনে জরুরি প্রয়োজন ছাড়া দূরে কোথাও যাবেন না।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পাওনাদারের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন ও পাওনা আদায়ে কৌশলী মনোভাব বজায় রাখুন। দিনটি খুচরা ব্যবসায়ীদের এবং ঠিকাদারদের নতুন করে কাজ শুরু করার দিন। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজ আনন্দের দিন হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আগের দিনের বাকি কাজগুলো না ফেলে রেখে তা দ্রুত নিষ্পত্তির উদ্যোগ নিন। তা না হলে প্রভাবশালী কারও বিরাগভাজন হতে পারেন। গোপন শত্রুরা আজ আপনাকে ঝামেলায় ফেলার চেষ্টা করবে, তবে সফল নাও হতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

সৃজনশীল কোনো কাজে আজ আর্থিক প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আজ কঠোর মনোভাবের পাশাপাশি বিনয়ের সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। পুরনো কোনো পাওনা হাতে আসতে পারে। দূরের যাত্রা ও বিয়ের যোগ শুভ।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অবহেলার কারণে আজ ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা দেখা যায়। ব্যবসায়িক যোগাযোগে একটু বেশি মনোযোগ দেয়ার প্রয়োজনীয়তা রয়েছে। পারিবারিক বিষয়ে ও নিজের কাজে অন্যকে নাক গলাতে দেবেন না।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

প্রয়োজনের অতিরিক্ত কোনো দায়িত্ব অধস্তনদের ওপর অর্পণ করা ঠিক হবে না। আত্মীয়স্বজনের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। অংশীদারি ব্যবসায় নতুন কোনো চুক্তি স্বাক্ষরিত হওয়ার সম্ভাবনা উজ্জ্বল।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ কর্মস্থলে আপনার প্রতিদ্বন্দ্বীরা সক্রিয় হয়ে উঠতে পারে। আর্থিক যোগাযোগ সংক্রান্ত কাজে বিপরীত লিঙ্গের প্রভাব এড়িয়ে চলার চেষ্টা করুন। রোমান্সে আজ আনন্দ পাবেন। যাত্রাপথে সুস্থির থাকার চেষ্টা করুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কর্মস্থলে দীর্ঘদিন জমে থাকা কাজে মনোযোগ দিলে উপকৃত হবেন। বেসরকারি প্রতিষ্ঠানের কারও কারও ক্ষেত্রে কাজে প্রত্যন্ত অঞ্চলে বদলির সম্ভাবনা রয়েছে। সৃজনশীল কাজে মনোযোগ দিন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

নিজের কাজ বাগিয়ে নেয়ার ব্যাপারে অরাজনৈতিক প্রভাবশালীদের সঙ্গে বিনয়ী মনোভাব বজায় রাখুন। দূরের আত্মীয় আপনার বাড়িতে

এসে হাজির হতে পারে। কেনাকাটায় ব্যয় সংকোচন ও অহেতুক ঘোরাঘুরি থেকে বিরত থাকুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কোনো জরুরি কাজ না থাকলে দিনের প্রথম ভাগটা প্রিয়জনের সঙ্গে কাটান। মন ও শরীর উভয়ই ফুরফুরে থাকবে। পাওনাদার আজ তার পাওনা আদায়ে আপনার ওপর চাপ সৃষ্টি করতে পারে।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত