৪ জুন: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ০৪ জুন ২০২০, ০৯:১৮:৫৩ | অনলাইন সংস্করণ

আজ ৪ জুন ২০২০, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কর্মস্থলে নিজের কাজ অতি যত্নসহকারে শেষ করার চেষ্টা করুন। পুরনো পাওনা আদায়ে বন্ধুদের সহযোগিতায় সফল হবেন। জমিজমাসংক্রান্ত মামলা আপনার দিকে ঘুরে যেতে পারে। বেকারদের আজ কর্মসংস্থানের সুযোগ রয়েছে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কোনো বন্ধুর প্রতারণার কারণে ব্যবসায়িক ক্ষেত্রে অতিরিক্ত অর্থনাশ হতে পারে। প্রিয়জনের কোনো খবরে আবেগপ্রবণ হবেন না। দান-খয়রাত ও ধর্মীয় আচার পালন করা আপনাকে মানসিক স্বস্তি দেবে।

মিথুন : ২১ মে-২০ জুন

আজ আর্থিক প্রাপ্তিযোগ ভালো। কেনাকাটায় সংযমী হোন। দিনের বেলায় বিশ্রাম শুভ তবে ঘুমানো ঠিক হবে না। কর্মস্থলে কাজের প্রতি মনোযোগ পুরনো কোনো সমস্যার সমাধানে শুভ ফলাফল বয়ে আনতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

বিদ্যুৎ ও নির্মাণকর্মীদের সতর্কতার সঙ্গে কাজে মনোযোগ দিতে হবে। দুর্ঘটনার শঙ্কা আছে। পরিবারের সবাইকে নিয়ে আজ শহরের বাইরে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। কর্মস্থলে ভালো কাজের জন্য সুনাম পাবেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কর্মস্থলে পদোন্নতির জন্য পদস্থ ও প্রভাবশালীদের সঙ্গে নিজেকেই যোগাযোগ রক্ষা করতে হবে। কারও ওপর নির্ভর করলে তা ক্ষতির কারণ হতে পারে। পুরনো পাওনা আদায় যোগ শুভ। মা-বাবা ও সন্তানের স্বাস্থ্যের প্রতি নজর দিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

বৈদেশিক যোগাযোগে আর্থিক লেনদেনের আগে কারও সঙ্গে কী জন্য লেনদেন হচ্ছে- সে বিষয়ে সচেতন থাকুন। কর্মস্থলে আপনার কাজে আরও মনোযোগ দিতে হবে। দূরের যাত্রায় কাউকে সঙ্গে নিন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

সৃজনশীল কাজের জন্য সম্মানিত হওয়ার সুযোগ আসতে পারে। কোনো রাজনৈতিক নেতার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ভাগ্য পরিবর্তনে সহায়ক ভূমিকা রাখতে পারে। কারও ওপর দায়িত্ব অর্পণ করে কর্মস্থলের বাইরে না যাওয়াই উত্তম।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দিনটি আজ স্বাভাবিক অবস্থার ভেতর দিয়ে কেটে যেতে পারে। একসময় অলসতা আপনাকে ঘিরে ধরতে পারে। অপরাহ্নের পর আর্থিক দিক থেকে কোনো সুখবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

কর্মস্থলে যে কোনো ধরনের অবহেলা বা খামখেয়ালিপনার জন্য বড় ধরনের মাশুল দিতে হতে পারে। প্রিয়জনের মনরক্ষা করে চলার চেষ্টা করুন। বিদেশ সফরকারীদের আজ নতুন কোনো কাজে হাত দেয়ার সম্ভাবনা উজ্জ্বল।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

প্রিয়জনের সঙ্গে হাসিখুশি মনোভাব নিয়ে কথা বলুন। কথাবার্তায় উল্টা-সিধে হলেই সম্পর্কে চিড় ধরার সম্ভাবনা রয়েছে। যানবাহন চালনায় ও বৈদ্যুতিক কাজে সচেতন থাকুন। অসতর্কতায় বিপদের সম্ভাবনা দেখা যাচ্ছে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

সরকারি কর্মচারীদের কারও কারও অপছন্দের এলাকায় বদলির সম্ভাবনা রয়েছে। আপনার প্রতিটি কাজই অতীব সতর্কতার সঙ্গে সম্পাদন করতে হবে। ব্যবসায়িক লেনদেনে আবেগ পরিহার করে কঠোর মনোভাব বজায় রাখুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

বিষয়-সম্পত্তি নিয়ে ভাইবোন ও স্বজনদের মাঝে বিরোধ তুঙ্গে উঠতে পারে। সামান্য ভুলের কারণে তাতে জটিলতা সৃষ্টি করতে পারে। প্রেম, প্রণয় ও বিয়ের যোগ শুভ। রোমান্স শুভ।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত