৬ জুন: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ০৬ জুন ২০২০, ০৯:২৩:০৯ | অনলাইন সংস্করণ

আজ ৬ জুন ২০২০, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

দূরের ব্যবসায়িক যোগাযোগ ও জনসংযোগমূলক কাজে বিপরীত লিঙ্গের সহযোগিতা পাবেন। ব্যাংক ঋণ পাওয়ার জন্য প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগ ফলপ্রসূ হবে। বিয়ের আলোচনায় প্রতিবেশীর সহযোগিতা পাবেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

দাফতরিক কোনো কাজ সম্পাদনে বিশ্বস্ত অধীনস্থদের সঙ্গে আলোচনা করতে পারেন। আজ বিতর্কে লিপ্ত না হয়ে ঠাণ্ডা মাথায় পরিস্থিতি বিবেচনা করে পদক্ষেপ নিন। আজ দূরের যাত্রায় মহিলাদের সম্পর্কে সাবধানে থাকুন।

মিথুন : ২১ মে-২০ জুন

বিশেষ কোনো কারণে আজ আপনার মেজাজ তুঙ্গে উঠতে পারে। কারও ওপর উত্তেজনা আরোপ করা ক্ষতির কারণ হতে পারে। দূরের কোনো ব্যবসায় অর্থলগ্নি করার আগে ভালোভাবে যাচাই করে নিতে ভুলবেন না।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

প্রয়োজন থাকলেও আর্থিক ব্যাপারে অন্যের ওপর নির্ভর করবেন না। এক্ষেত্রে ধৈর্য ধারণ করুন এবং গুরুজনদের মতামতকে গুরুত্ব দিন। পরিকল্পনার বাইরে নতুন কোনো কাজে হাত না দেয়াই উত্তম হবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

সৃজনশীল কাজে আরও বেশি মনোযোগ দিন। এ দিনটি আপনার কাছে স্মরণীয় হয়ে থাকতে পারে। দূরের যাত্রায় আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকা ভালো। অর্থকড়ির বিষয়ে কাউকে বিশ্বাস করবেন না।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

দাফতরিক কোনো কাজ সম্পাদনে বিশ্বস্ত অধীনস্থদের সঙ্গে আলোচনা করতে পারেন। আজ বিতর্কে লিপ্ত না হয়ে ঠাণ্ডা মাথায় পরিস্থিতি বিবেচনা করে পদক্ষেপ নিন। আজ দূরের যাত্রায় মহিলাদের সম্পর্কে সাবধানে থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

পরিবারের কারও সঙ্গেই আজ অহেতুক বিতর্কে লিপ্ত হওয়া ঠিক হবে না। তাদের পরামর্শ বিবেচনা করে সিদ্ধান্ত নিলে লাভ বই ক্ষতি হবে না। নিজের স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন ও প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আজ পুরনো কোনো পারিবারিক সমস্যার সমাধানে বয়স্ক কোনো আত্মীয় উদ্যোগ নিতে পারেন। সমঝোতামূলক মনোভাব বজায় রাখলে পরিবার ও দাফতরিক কাজে অগ্রগতি হতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

অংশীদারি ব্যবসায় সঙ্গীদের সম্পর্কে সচেতন থাকুন। নতুন কোনো পরিকল্পনা বাস্তবায়নে তাদের সঙ্গে আর্থিক লেনদেন করার আগে যাচাই করে নেবেন। সাংস্কৃতিক ও বিনোদনমূলক কাজে মানসিক শান্তি পাবেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

পরোপকারে মনোযোগী হলে মানসিক শান্তি পাবেন। তবে কাউকেই আবেগপ্রবণ হয়ে ঋণ দেবেন না। পুরনো কোনো সমস্যা সমাধানে বন্ধুদের সহযোগিতা পাবেন। প্রেমের বিষয়টি বিয়ের দিকে রূপ লাভ করতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কোনো সংবাদ আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। একই সঙ্গে উত্তেজনাও বৃদ্ধি পেতে পারে। সংযত থাকুন এবং নিজের কাজে কাউকেই সম্পৃক্ত করবেন না। প্রেম ও বিয়ের আলোচনায় পজেটিভ দিক কাজ করবে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

শিক্ষা ও কারিগরি পেশায় নিয়োজিত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। কারও কারও ক্ষেত্রে পদোন্নতি ও কারও কারও ক্ষেত্রে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত