৮ জুলাই: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ০৮ জুলাই ২০২০, ০৬:১৭:৪৫ | অনলাইন সংস্করণ

আজ ৮ জুলাই ২০২০, বুধবার। ২৪ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ।

আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল


সরকারি চাকরিজীবীদের জন্য আজ সতর্ক থাকার দিন। অধস্তনদের কারও কারণে পদস্থ ও প্রভাবশালী কোনো কর্মকর্তার বিরাগভাজন হতে পারেন; যা কিনা আপনার ভবিষ্যৎ উন্নতির ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়াতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আত্মীয়স্বজনের কেউ পরিবারের ভেতর জটিলতা পাকাতে পারে। দূরের কোনো ব্যবসায়িক যোগাযোগ শুভ। পরিকল্পনার বাইরে কাউকে আজ নতুন কোনো দায়িত্ব অর্পণ করার আগে চিন্তাভাবনা করে নিন।

মিথুন : ২১ মে-২০ জুন

গোপন কোনো বিষয় ফাঁস হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে প্রভাবশালীদের মন রক্ষা করে চলার সময় একটু হলেও কৌশলী হোন। কোনো ব্যাপারেই আজ কারও কথায় আবেগপ্রবণ হয়ে নাক গলাতে যাবেন না।

কর্কট : ২১ জুন-২১ জুলাই


সংস্কৃতি ক্ষেত্রের ব্যক্তিরা বিশেষ করে শিল্পী, কবি ও সাহিত্যিকদের জন্য দিনটি আজ বিশেষভাবে স্মরণীয়। কর্মস্থলে প্রশাসনিক কাজে কিছুটা জটিলতা দেখা দিতে পারে। কেনাকাটায় ব্যয় নিয়ন্ত্রণ করুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কোনো কারণে আপনার মনটা খারাপ হতে পারে। নিজের কাজ যত দ্রুত সম্ভব সেরে ফেলার উদ্যোগে ঝামেলা কমিয়ে ফেলতে পারে। পরিবার ও কর্মস্থলের বয়স্কদের সঙ্গে যথাসম্ভব বিনয়ী থাকার চেষ্টা করতে হবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

জনসংযোগ ও প্রচারমূলক কাজে কৌশলী হলে সাফল্য পাবেন। দূরের যাত্রায় পাশের সঙ্গীর সঙ্গে অহেতুক ভাব জমানোর প্রয়োজন নেই। কর্মস্থলে দীর্ঘদিনের পুরনো কোনো সমস্যা মাথাচাড়া দিয়ে উঠতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কোনো বন্ধুর কথায় নির্ধারিত পরিকল্পনা পরিবর্তন করবেন না। সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডে আপনার সুনাম বৃদ্ধি পাবে। কর্মস্থলের সব ধরনের জরুরি নিজেই দ্রুত সম্পাদনের চেষ্টা করুন। রোমান্স ও বিয়ের যোগ শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা আপনার উন্নতির পথে সহায়ক হতে পারে। আজ কারও ওপর নির্ভর করে আর্থিক ব্যাপারে নতুন কোনো সিদ্ধান্ত নেয়া ও তা বাস্তবায়নের উদ্যোগ সফল নাও হতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে কারও কারও জন্য। বেকারদের আজ তাদের কর্মের সন্ধানে মনোযোগ দিলে সফল হতে পারেন। তবে কোনো ধরনের লেনদেন করা আজ একেবারেই ঠিক হবে না।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

যে কোনো আলোচনায় রাজনৈতিক বিষয় নিয়ে বিতর্ক এড়িয়ে চলুন। ব্যাংক ঋণপ্রাপ্তির একটি সুযোগ পেতে পারেন। বয়স্ক কারও অসুস্থতার কারণে মানসিক সমস্যায় পড়তে পারেন। রফতানি বাণিজ্যে নতুন ধারা যোগ হতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

সবার সঙ্গেই সুন্দর সম্পর্ক বজায় রাখার চেষ্টা অব্যাহত রাখুন। তাতে যে কোনো কাজেই ভালো ফলাফল পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে আজ কর্মস্থলে নতুন দায়িত্বলাভের দিকটি উজ্জ্বল হয়ে উঠতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কোনো ব্যাপারে কাউকে হঠাৎ করে প্রতিশ্রুতি দেয়া থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা সুফল বয়ে আনতে পারে। দিনের শুরুতে কিছুটা ঝামেলা থাকলেও পরে তা কেটে যেতে পারে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত