৫ মে: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০৯:৫৩ | অনলাইন সংস্করণ

৫ মে: আজকের দিনটি কেমন যাবে?

আজ ৫ মে ২০১৮, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ মেষ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির সম্মুখীন হতে হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পড়াশোনায় কোনো ঝামেলায় পড়তে পারেন। সাবজেক্ট পরিবর্তন করতে গিয়ে নানামূখি বাধার আশঙ্কা রয়েছে। কর্মস্থলে আজ ভালো কোনো পরিবর্তন হতে পারে যা আপনাকে আনন্দিত করবে। প্রিয়জনের সমস্যাগুলো কাটিয়ে ওঠার লক্ষ্যে চেষ্টা করলে তা সুফল বয়ে আনবে। দূরের যাত্রায় অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বৃষ রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে না। আজ পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে।পুরনো কোনো স্মৃতি আজ আপনাকে আবেগ তাড়িত করতে পারে। দাম্পত্য ক্ষেত্রে একটু মতবিরোধ দেখা দিতে পারে। দূরের যাত্রায় পরিচিত বিপরীত লিঙ্গের কারও সঙ্গে ঘনিষ্ঠতা না দেখানই উত্তম হবে।

মিথুন : ২১ মে-২০ জুন

মিথুন রাশির জাতক-জাতিকার কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। শারীরিক অবস্থা খুব একটা ভালো যাবে না। হঠাৎ করে স্ত্রীর শরীর খারাপ হতে পারে। ব্যয় সংকোচনের চেষ্টা আজ আপনাকে বড় ধরনের অহেতুক ব্যয়ের হাত থেকে বাঁচাতে পারে। কর্মস্থলে পদস্থ ও বয়স্কদের সঙ্গে বিনয়ী হোন। প্রেমবিষয়ক যোগাযোগে উন্নতি হতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঘাড়ের ব্যাথায় কষ্ট পেতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের আচরণে ব্যথিত হবার যোগ প্রবল। আত্মীয় বা পরিচিত কেউ পারিবারিক সমস্যাগুলো কাটিয়ে উঠতে সাহায্যের হাত প্রসারিত করবে। বন্ধুদের কারও সঙ্গে ঝুঁকিপূর্ণ কাজে যুক্ত না হওয়াই উত্তম হবে। বেকার ও শ্রমজীবীদের জন্য দিনটি আজ ভালো যাবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। হঠাৎ করে বড় সন্তান অসুস্থ হয়ে পড়তে পারে। শিল্পীদের আজ ঝুঁকি মুক্ত থাকতে হবে। প্রেমিক প্রেমিকাদের দিনটি জটিল। অধীনস্থদের আজ কাজে লাগানো সহজ হবে না। ধীরে-সুস্থে পদক্ষেপ নিন। পেশাজীবীরা আজ কাজে বেশি মনোযোগ দিলে আর্থিক দিকে লাভবান হবেন। অপরাহ্নে যাত্রা শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যুর কারণে ব্যস্ত থাকতে পারেন। সংসারে ঝামেলা দেখা দেবে। যানবাহন নিয়ে রাস্তায় বিপদে পড়তে পারেন। জমি ভূমি আবাসন সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। বাইরের কোনো অনুষ্ঠানে যোগ দিয়ে কোনো ধরনের উত্তেজনা প্রকাশ করা আপনার জন্য বিপজ্জনক হতে পারে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে নজর রাখবেন। যাত্রাপথে তরল খাবার থেকে সাবধান থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ তুলা রাশির জাতক-জাতিকাদের সকল প্রকার যোগাযোগে বাধার আশঙ্কা দেখা যায়। বিদেশ থেকে কোনো খারাপ সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের বিভিন্ন ধরনের হয়রানি মোকাবেলা করতে হবে। অধস্তনদের ওপর দায়িত্ব অর্পণ করে ব্যক্তিগত কাজে বাইরে যাওয়া ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। প্রেম ও রোমান্সের ব্যাপারে আজ আবেগপ্রবণতা পরিহার করে চলতে হবে। মধ্য দুপুরে কিছুটা সময় বিশ্রাম শুভ হবে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায় হতে পারে। আপনার মন আজ যত জটিলই হোক না কেন সহজেই সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। তবে কর্মস্থলে অন্যের ওপর নির্ভর না করে নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করুন। দূরের যাত্রা শুভ।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

ধনু রাশির জাতক-জাতিকার শরীর কিছুটা দূর্বল থাকবে। হঠাৎ কোন দূর্ঘটনায় পড়তে পারেন। মানসিক দিক ভালো যাবে না। আজ আইনবিষয়ক জটিলতা এড়িয়ে না চলে তা সমাধানের চেষ্টা করলে সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোনো কারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। কর্মস্থলে আপনাকে আজ আগের চেয়ে আরও বেশি কর্তব্যপরায়ণ ও নিষ্ঠাবান হতে হবে। বিপরীত লিঙ্গের অপরিচিত কেউ আজ আপনাকে প্রভাবিত করে আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করিয়ে নিতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আজ নতুন কোনো দায়িত্ব লাভ করার সুযোগ পেতে পারেন। পদস্থ কর্মকর্তাদের সঙ্গে উত্তেজনাকর কোনো তর্ক-বিতর্কে লিপ্ত হবেন না। নিজের কাজে ইচ্ছা করে অবহেলা করা বিপজ্জনক হতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

দিনটি আজ আপনার জন্য আনন্দদায়ক হয়ে উঠতে পারে, যদি আপনি আজ প্রতিকূলতা কাটাতে মাথা ঠাণ্ডা রেখে কৌশলী হতে পারেন। পুরনো পাওনা আদায়ে আজ যথেষ্ট অগ্রগতি হবে। বেসরকারি চাকরিজীবীরা কোন কারণে চাকরি হারাতে যাচ্ছেন। রাজনৈতিক নেতাকর্মীরা কোনো প্রকার দাঙ্গায় জড়িয়ে পড়তে পারেন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter