৬ মে: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর রিপোর্ট ০৬ মে ২০১৮, ০৯:৫৩ | অনলাইন সংস্করণ

৬ মে: আজকের দিনটি কেমন যাবে?

আজ ৬ মে ২০১৮, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ - ২০ এপ্রিল

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। চাকরিজীবীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়িতে আজ আত্মীয়স্বজনের সমাগম হতে পারে। এতে ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে অনুকূল অবস্থা বিরাজ করবে। আর্থিক ব্যাপারে সচেতন থাকুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলা পূর্ণ। পাওনাটাক পরিশোধের চাপ বাড়তে পারে। ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। নতুন কোনো তথ্য কর্মস্থলে পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক ভূমিকা রাখতে পারে। প্রয়োজনে বয়স্ক কোনো কর্মকর্তার সঙ্গে আলোচনা করে রূপরেখা নির্ধারণ করতে পারেন। লেনদেনের পূর্বে দলিলপত্র যাচাই-বাছাই করে নিন।

মিথুন : ২১ মে-২০ জুন

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। সকালের দিকে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। আজ ব্যাংকে কর্মরতদের দিনটি ঝামেলা পূর্ণ। আর্থিক কোনো কেলেঙ্কারীতে জড়িয়ে পড়তে পারেন। ক্রেডিট কার্ডের বিল জমা দিতে গিয়েও পারবেন না। কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু বা অসুস্থতার কারণে হাসপাতালে যেতে হবে। জমি বা বাড়ি ক্রয়ের একটা সুযোগ পেতে পারেন। সাবধান, কোনো কারণে আজ আপনার ঘনিষ্ঠ কেউ বিপদে ফেলে দিতে পারে। আলাপ-আলোচনায় অংশ নিয়ে অহেতুক কোনো কথা না বলাই ভালো হবে। প্রেম ও রোমান্স একেবারেই বিপরীত দিকে প্রবাহিত হচ্ছে আজ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। তবে সকালের দিকে কাজের লোকের অনুপস্থিতির কারণে বাসায় কোনো ঝামেলা হতে পারে। বিপরীত লিঙ্গের কেউ আজ আপনার অতিরিক্ত অর্থনাশের কারণ হতে পারে। আজ প্রিয়জনের কোনো খবরে আবেগপ্রবণ হবেন না। কারও কথায় বিশ্বাস করে নতুন কোনো কাজে হাত দেবেন না। প্রাপ্তিযোগ ভালো। প্রেম ও রোমান্সে টইটুম্বর আজ আপনার দিনটি।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

সিংহ রাশির জাতক-জাতিকাদের দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে সহকর্মীদের সাথে ঝামেলা দেখা দেবে। তাই কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে খোলামেলা কথা বলা পরিহার করে চলার চেষ্টা করুন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। শ্বাসকষ্টের রোগীদের শারীরিক অবনতি হতে পারে। এলার্জীর সমস্যায় ভুগতে পারেন। আজ অপরাহ্নের পর সন্তান ও প্রিয়জনকে নিয়ে বেড়াতে গেলে সময়টা আনন্দে কাটবে। দূরের কোনো সুখবর পাবেন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কন্যা রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র সম্ভবনাময়। প্রেম ও রোমান্সে কিছু ভুলবুঝাবুঝি দেখা দেবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের কাজের প্রতি আগ্রহ কমে যেতে পারে। বিদ্যার্থীরা পড়াশোনায় পিছিয়ে পড়তে পারেন। পুরনো পাওনা আদায়ে বন্ধুদের সহযোগিতায় সফল হবেন। ব্যবসায়িক কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করা থেকে বিরত থাকাই ভালো হবে। জমিজমা সংক্রান্ত মামলা আপনার দিকে ঘুরে যেতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

মায়ের সাথে কোনো কারণে মনমালিন্য হতে পারে। কোনো আত্মীয়র কারণে পারিবারিক পরিবেশ তিক্ত হয়ে উঠতে পারে। তাই বাড়িতে বেশি সময় অবস্থান না করে কোথাও হতে ঘুরে আসুন। প্রেম ও রোমান্স শুভ। ব্যবসায়িক কর্মস্থলে নিজের কাজ অতি যত্নসহকারে শেষ করার চেষ্টা করুন। অংশীদারদের কেউ আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। কোনো কারণেই আজ পরিচিত কাউকে পারিবারিক সমস্যার বিষয়ে কোনো দায়িত্ব দেবেন না।

বৃশ্চিক : ২৪ অক্টোবর – ২২ নভেম্বর আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোট ভাই বোনের জন্য দুশ্চিন্তা দেখা দেবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় আশানুরুপ আয় রোজগার হবে না। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। কবি, সাহিত্যিক ও সাংবাদিকদের জন্য দিনটি উল্লেখযোগ্য হয়ে থাকবে। আগের কোনো পরিকল্পনা বাস্তবায়ন আর্থিক ও মানসিক সহযোগিতা পাবেন। বন্ধু বা কাছের মানুষ সম্পর্কে সাবধান থাকলে সৃষ্ট ঝামেলা এড়িয়ে যেতে পারবেন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বেশ ঝামেলা ও টেনশনে যাবে আপনার আজকের দিনটি। পাওনা টাকা আদায়ে হতাশ হতে পারেন। আর্থিক অনিশ্চয়তা দেখা দেবেনিজের অসচেতনতার জন্য গ্রামের বাড়ির জমি সংক্রান্ত মামলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। আজ কাউকেই কোনো ধরনের ঋণ প্রদান করা থেকে বিরত থাকুন। পূর্বে নেয়া নিজ সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন। নিজের সঞ্চয়পত্র ভেঙ্গে পারিবারিক কর্ম সম্পাদন করতে হতে পারে আজ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

মকর রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। শারীরিক ও মানসিক শক্তি ফিরে পাবেন। ব্যবসায়িক জটিলতার অবসান হতে পারে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। আজ আপনার কিছু করে দেখানোর দিন। রাজনৈতিক ও সমাজিক কাজে অগ্রগতি হবে। চাকরীজীবীদের সম্মান বৃদ্ধির যোগ প্রবল। কর্মস্থলে অধীনস্থদের কেউ কেউ কাজে ফাঁকি দিতে পারে, যার জন্য আপনাকে ঝামেলায় পড়তে হতে পারে। দাফতরিক দায়িত্ব বণ্টনের আগে চিন্তাভাবনা করে নিজেই সিদ্ধান্ত ঠিক করে রাখতে পারেন। প্রাপ্তিযোগের সম্ভাবনা উজ্জ্বল। প্রেম ও রোমান্স শুভ আপনার।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ সকাল থেকেই বিভিন্ন যায়গায় ঘুরেও কোনো কাজে সাফল্য পাবেন না। বিদেশ যাত্রার ক্ষেত্রে ভিসা সংক্রান্ত জটিলতা দেখা দেবে। আজ ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীরা সক্রিয় হয়ে উঠতে পারে। তবে আর্থিক যোগাযোগ সংক্রান্ত জটিলতা এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রেম ও রোমান্সে আজ আনন্দ পাবেন। ব্যক্তিগত কাজের ব্যাপারে কাউকে নাক গলাতে দেয়া ঠিক হবে না।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আজ মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বাড়িতে বড় ভাই এর কাছ থেকে কোনো আর্থিক সাহায্য পেতে পারেন। ঠিকাদারী কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। নতুন কাজের ওয়ার্ক অর্ডার হতে পারে। চাকরিজীবীদের বেতন লাভের যোগ প্রবল। কারও কথায় আবেগপ্রবণ হয়ে পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নেয়ার পূর্বে একটু ভেবে নিন। লেনদেনের আগে হিসাব ঠিক করে নিন। সম্ভাব্য ক্ষেত্রে আজ কর্মসংস্থানের সুযোগ আসতে পারে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter