১৬ মে: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক    ১৬ মে ২০১৮, ১৪:৩৮ | অনলাইন সংস্করণ

রাশিফল

মেষ : আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্ত থাকতে চেষ্টা করুন। সময়টা এখন কোনো দিক থেকেই শুভ নয়। খরচা বাড়বে ভীষণ। আয়ে পড়বে ভাটা। উটকো ঝামেলা ও মানসিক অশান্তি। কোনো ব্যাপারে মর্যাদা হানির সম্ভাবনা। প্রণয়ক্ষেত্রে মানসিক অস্থিরতা দেখা দেবে।

বৃষ : কর্ম ও আয়ের ক্ষেত্রে লক্ষণীয় কোনো যোগাযোগ। কারও অনুরোধ রক্ষা। বন্ধু সঙ্গে আনন্দ বৃদ্ধি। কোনো সাদা দ্রব্য লাভ। সামান্য ব্যাপারে হঠাৎ বিব্রত। দেবালয় ভ্রমণ। কোনো বয়স্ক ব্যক্তির সান্নিধ্যে ধর্মালোচনার যোগ। প্রণয়ক্ষেত্র জমজমাট হয়ে উঠবে।

মিথুন : মনের ওপর চাপ থাকলেও যোগাযোগ ও অর্থাগম অব্যাহত থাকবে। অপ্রত্যাশিত অর্থলাভ। কোনো বয়স্ক ব্যক্তির সহায়তা। কোথাও বেড়াতে যেতে পারেন। প্রণয়ক্ষেত্র থাকবে অশান্তিপূর্ণ।

কর্কট : কর্মক্ষেত্রে নতুন কোনো আলোকপাত। দেহ ও মনে অস্থিরতা বৃদ্ধি। অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থাগম। প্রিয়জনদের কারও সঙ্গে বিবাদ। কোনো ব্যাপারে ভুল বোঝাবুঝি। পারিবারিক দুর্ভাবনা এবং কথার খেলাপ হতে পারে। প্রণয়ক্ষেত্রে মনোমালিন্যের সৃষ্টি হবে।

সিংহ : কর্মক্ষেত্রের ব্যাপারে হঠাৎ ঝামেলা। গৃহে কারও সঙ্গে বচসায় লিপ্ত। দ্রব্য হারানো কিংবা অর্থ ক্ষতি। কোনো সুসংবাদ লাভ। কাউকে কিছু সাহায্য করতে হতে পারে। যারা অবৈধ প্রেম কিংবা কর্মে লিপ্ত আছেন তারা সতর্ক থাকুন। প্রণয়ক্ষেত্র অসংযমী করে তুলবে।

কন্যা : ঘুসঘুসে জ্বরে ভুগতে পারেন। কোনো ব্যাপারে মনটা অস্থির হয়ে উঠবে। পুরনো কোনো ঘটনা মনকে কষ্ট দেবে। কর্মক্ষেত্র ও পারিবারিক অবস্থা থাকবে চলনসই। অর্থভাগ্যও এক প্রকার। কোথাও বেড়াতে যাবেন। প্রণয়ক্ষেত্রে ভুল বোঝাবুঝি হতে পারে।

তুলা : কোনো ব্যাপারে মনটা গুমোট মেরে থাকবে। হঠাৎ মেজাজ চড়া ও কথা কাটাকাটি। টুকটাক অর্থাগম। কোথাও যাওয়ার পরিকল্পনা। গৃহে আত্মীয়ের আগমন ও ব্যয় বৃদ্ধি। ভ্রাতৃ বা পুত্রস্থানীয় কারও ব্যাপারে উদ্বেগ ভোগ করতে হতে পারে। প্রণয়ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সৃষ্টি।

বৃশ্চিক : কর্মক্ষেত্রের ব্যাপারে সামান্য দুর্ভাবনা থাকলেও আয় ও যোগাযোগ বাড়বে। কোনো স্বজন সংবাদ বিচলিত করতে পারে। শরীরটা ভালো যাবে না। কোনো দ্রব্য হারানো কিংবা অর্থক্ষতি। কোনো সমস্যার সুরাহা হতে পারে। প্রেমপ্রীতির ক্ষেত্র হৃদ্যতা বৃদ্ধি করবে।

ধনু : কর্মক্ষেত্রে হঠাৎ কোনো সমস্যা বিব্রত করতে পারে। পারিবারিক ব্যাপারে দুর্ভাবনা। ব্যয় চাপ বৃদ্ধি। অতীতের জেরে সাময়িক মানসিক অশান্তি সৃষ্টি। হুট পাট কিছু অর্থাগম। নতুন কোনো রঙিন দ্রব্য কেনাকাটা। নিকট ভ্রমণ যোগ। প্রণয়ক্ষেত্র সংযমতার বাঁধ ভাঙবে।

মকর : বাড়ির কারও স্বাস্থ্য নিয়ে উদ্বেগ ভোগ। কোনো ভালো যোগাযোগ। বিলাসদ্রব্য কেনাকাটা। কোনো বন্ধু কিংবা আত্মীয়ের বাড়ি আতিথ্য গ্রহণ। কারও কটুক্তিতে মানসিক বিষণ্ণতা। হঠাৎ অর্থ নষ্ট ও টুকটাক অর্থলাভ। প্রণয়ক্ষেত্রে প্রেমিকা ভোগের লালসা বাড়বে।

কুম্ভ : অপ্রত্যাশিত অর্থলাভ। কোনো গুণের জন্য প্রশংসিত। কর্মক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি। কারও সহায়তা লাভ। কোনো পুরনো বন্ধুর সঙ্গে যোগাযোগ। কোনো দ্রব্য লাভ। কারও গৃহে আতিথ্য গ্রহণ ও কোনো উপাসনলয়ে বেড়াতে যাবেন। প্রণয়ক্ষেত্র থাকবে আনন্দ ও প্রীতি পূর্ণ।

মীন : শরীরের প্রতি যত্ন নিন। চলাফেরায় সতর্ক থাকুন। সামান্য রাগ বাড়বে। কোনো ব্যাপারে কারও প্রতি মন খিঁচরে যাবে। মানসিক চাপ থাকলেও আয় ও যোগাযোগ বাড়বে। কোনো সংবাদ উৎসাহিত করবে। প্রণয়ক্ষেত্রে মতবিরোধ দেখা দেবে।

আরও পড়ুন
pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter