২২ মে: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ২২ মে ২০১৮, ১০:০১ | অনলাইন সংস্করণ

রাশিফল

আজ ২২ মে ২০১৮, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

সৃষ্টিশীল কাজে আজ মনোযোগী হলে শিল্প ও সাহিত্য অঙ্গনে নিজের সুনামকে ধরে রাখতে পারবেন। কাজের ব্যাপারে কাউকেই অতিরিক্ত অনুরোধ জানানো ঠিক হবে না। প্রিয়জনের মতামতকে গুরুত্বসহকারে বিবেচনা করুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বিপরীত লিঙ্গের কারণে আজ দাম্পত্য ক্ষেত্রে জটিলতার সৃষ্টি হতে পারে। দাফতরিক কাজ শেষে আজ সভা-সমাবেশ বা বিনোদন জগতে অংশগ্রহণ করা ঝামেলার সূত্রপাত ঘটাতে পারে। আজ বাড়তি অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

মিথুন : ২১ মে-২০ জুন

শিক্ষক, আইনজীবী ও কারিগরি ক্ষেত্রের লোকজনের জন্য দিনটি আজ উল্লেখযোগ্য হয়ে থাকবে। এতদিনকার কর্মের জন্য প্রশংসিত হতে পারেন। কারও কারও জন্য বিদেশে কর্মযোগের সূত্রপাত হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

আজ অতিরিক্ত উচ্চাভিলাষ আপনাকে হতাশাগ্রস্ত করে দিতে পারে। গবেষণা কর্মে ও কারিগরি কাজে দক্ষতার ফলস্বরূপ সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানের বিদেশে লেখাপড়ায় বৃত্তি পাওয়ার যোগ রয়েছে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আপনার এতদিনকার জনহিতকর কাজের সুবাদে সামাজিক সম্মানে ভূষিত হওয়ার যোগ রয়েছে। সরকারি কর্মচারীদের কারও কারও আজ তৃণমূল পর্যায়ে বদলির যোগ রয়েছে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

মহিলা কর্মজীবীদের আজ অধস্তন কর্মচারীদের নিয়ন্ত্রণের ক্ষেত্রে উত্তেজনাকে চেপে রেখে কৌশলে কাজে লাগানোর চেষ্টা ফলপ্রসূ হতে পারে। সৃজনশীল ব্যক্তিবর্গের আজ বিশেষ সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অন্যের ওপর নির্ভর করে বিদেশ সংক্রান্ত যোগাযোগে হিতে বিপরীত হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। পুরনো একান্ত প্রিয়জনের সহায়তায় ব্যাংক থেকে বড় ধরনের ঋণ প্রাপ্তির বিষয়টি কার্যকর হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কর্মসূত্রে বিদেশে যাওয়া ও ব্যবসায়ীদের বৈদেশিক প্রতিপক্ষের সঙ্গে নতুন কোনো চুক্তি করার সম্ভাবনা উজ্জ্বল। শেয়ার বাজার ও সরবরাহভিত্তিক ব্যবসায় আজ অর্থ লগ্নির দিকটি স্থগিত রাখাই উত্তম হবে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

সম্পত্তিজনিত সমস্যার সমাধানে পরিচিত আইন বিশেষজ্ঞদের পরামর্শ সুফল আনতে পারে। শারীরিক অবস্থার কারণে আজ কোনো শুভ যোগ হাতছাড়া হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কারও উপকারের লক্ষ্যে উদ্যোগ নিলে উভয়ের জন্যই মানসিক শান্তি পাবেন। পরিবারের সঙ্গে সময় কাটালে সন্তানের জন্য তা কল্যাণকর হবে। আর্থিক বিষয়ে যোগাযোগ ঋণ পরিশোধের ব্যাপারে সহায়ক ভূমিকার সুযোগ সৃষ্টি করবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পৈতৃক সম্পত্তি রক্ষায় বয়স্ক ও অভিজ্ঞদের সঙ্গে আলোচনার পর নিজের চিন্তাভাবনার ওপর নির্ভর করে সিদ্ধান্ত নিলে সুফল পেতে পারেন। কারও কথায় উত্তেজিত না হয়ে ঠাণ্ডা মাথায় পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

পারিবারিক কাজের জটিলতা কাটিয়ে ওঠার জন্য পূর্ব পরিকল্পনা বাস্তবায়নে সবার সঙ্গে আলোচনা করুন। বেকার সন্তান সম্পর্কে খোঁজখবর নিন। তাকে সহায়তার লক্ষ্যে তার সঙ্গে একান্তে কথাবার্তা বলুন।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.