১০ জানুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১০ জানুয়ারি ২০১৮, ১২:১২ | অনলাইন সংস্করণ

১০ জানুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

আজ ১০ই জানুয়ারি ২০১৮ রোজ বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৮। আপনার গুরুত্বপূর্ণ দিন শনি ও রোববার।

আপনার শুভ রং—হালকা লাল, আকাশি। আপনার শুভ রত্ন—অ্যামিথিস্ট, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব যাদের জন্ম আজ — সংগীতঙ্গ তিমির বরণ, সাংবাদিক হাবিবুর রহমান মিলন, গায়ক যেশুদাস

জেনে নেই আজকের রাশিফল:

মেষরাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :

ব্যবসায়িক লেনদেন শুভ। কর্মস্থলে সার্বিক পরিস্থিতি আপনার অনুকূলে থাকতে পারে। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। আজ কারও কারও মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে। দূরের যাত্রা শুভ।

বৃষরাশি (২১ এপ্রিল-২০ মে) :

বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে। পাওনা আদায়ে কুশলী হোন। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। পেশাজীবীদের কারও কারও সম্মান বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন):

বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান জটিলতা দূর হতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমার রায় আপনার অনুকূলে যেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

কর্কটরাশি (২১জুন-২০জুলাই):

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যৌথ বিনিয়োগ শুভ। বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল-বোঝাবুঝির অবসান হতে পারে।

সিংহরাশি (২১ জুলাই-২১আগস্ট):

পেশাজীবীদের কারও কারও পদবী বৃদ্ধি পেতে পারে। জমিজমা–সংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। রাজনৈতিক তৎপরতা শুভ।

কন্যারাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):

ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। আজ কারও কারও মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে। দূরের যাত্রা শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর):

চাকরির জন্য বিদেশে আবেদন করে কেউ কেউ ইতিবাচক সাড়া পেতে পারেন। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। আজ আপনার অর্থভাগ্য শুভ।

বৃশ্চিকরাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর):

বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিরোধের নিষ্পত্তি হতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। রাজনৈতিক তৎপরতা শুভ।

ধনুরাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর):

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। সৃজনশীল পেশায় সুনাম ছড়িয়ে পড়তে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারও কারও মনকে নাড়া দিতে পারে।

মকররাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি):

শিক্ষা কিংবা গবেষণার জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। আজ সহজেই পাওনা আদায় হতে পারে। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। তীর্থভ্রমণ শুভ।

কুম্ভরাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):

মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। সৃজনশীল পেশায় আপনার সুনাম অক্ষুণ্ন থাকতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। প্রেমে সাফল্যের দেখা পেতে পারেন।

মীনরাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):

কর্মস্থলে সার্বিক পরিস্থিতি আপনার অনুকূলে থাকতে পারে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পেতে পারেন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

 
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter