১২ জুন: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১২ জুন ২০১৮, ১০:৪৫ | অনলাইন সংস্করণ

১২ জুন: ইতিহাসে আজকের এই দিনে

আজ ১২ জুন ২০১৮, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কারিগরি ও সৃজনশীল কাজে নিজের পাশাপাশি অধীনস্থদেরও কাজে লাগানো সহজ হবে। তবে আজ রাজনৈতিক বিষয়ে বাড়াবাড়ি করা ঠিক হবে না। সবার সঙ্গে সমঝোতা করে চলার চেষ্টা করুন। রোমান্স শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ অসুস্থ কোনো আত্মীয় আপনার সাহায্য কামনা করতে পারে। কর্মস্থলে প্রভাবশালীদের মন রক্ষা করে চলতে পারলে ঝুলে থাকা পদোন্নতির বিষয়টির দ্রুত সমাধান করার ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রাখতে পারে। যাত্রা শুভ।

মিথুন : ২১ মে-২০ জুন

কর্মক্ষেত্রে আপানার নিবেদিতে কাজের সুবাদে সম্ভাব্য ক্ষেত্রে আজ পদোন্নতির বা নতুন কোনো বড় দায়িত্ব লাভের সুযোগ আসতে পারে। বিপরীত লিঙ্গের কারও সঙ্গে আজ উত্তেজনা প্রকাশ করলে আপনি ঝামেলায় জড়িয়ে যেতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

আজ ব্যবসায়ীদের জন্য সতর্ক থাকার দিন। অভ্যন্তরীণ বা বৈদেশিক যে কোনো ধরনের যোগাযোগে বড় আকারের চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। শারীরিক অবস্থার কারণে আজ কারও বিদেশ যাত্রা বিঘ্নিত হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

দিনের শুরু থেকেই পারিবারিক বিষয়গুলোর ওপর বিশেষভাবে দৃষ্টি দিন। পৈতৃক জমিজমা বণ্টনের ব্যাপারে নিজের পরিকল্পনা বাস্তবায়নে কঠোর মনোভাব বজায় রাখুন। প্রিয়জনের সঙ্গে বিয়ের যোগ শুভ হবে। যাত্রা শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পুরনো পাওনাদারের অর্থ পরিশোধ না করতে পারার জন্য আজ সামাজিকভাবে কিছুটা অপদস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। কাউকে কোনো ধরনের প্রতিশ্র“তি প্রদান করার আগে ভেবে নিন তা আপনার পক্ষে বাস্তবায়ন করা সম্ভব হবে কিনা।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

প্রিয় এবং গুরুজনের কল্যাণে মনোযোগী হলে আজ সামাজিক ও আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার সুন্দর আচরণের জন্য বিপক্ষের প্রভাবশালী কেউ আজ আপনার পক্ষে চলে আসতে পারে। বিশ্রাম শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

সময়মতো কর্মস্থলে উপস্থিত হওয়া এবং পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। সামান্য কোনো মন্তব্যের কারণে প্রিয়জনের সঙ্গে বিরোধের সৃষ্টি হতে পারে। পুরনো পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

কর্মস্থলে অধীনস্থদের আচরণ সম্পর্কে সচেতন থাকুন। উত্তেজিত না হয়ে কৌশলে তাদের হ্যান্ডেল করলে আপনি আপনার কাজে সফলতা পাবেন। নিজের শরীরের প্রতি খেয়াল রাখুন এবং প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

মন খারাপ হওয়ার মতো কোনো ঘটনা আপনাকে বিব্রত করতে পারে। পারিবারিক বিষয়গুলো সম্পর্কে স্ত্রীর সঙ্গে পরামর্শ করে নিলে ভুল বোঝাবুঝি ও দাম্পত্য জটিলতা এড়ানো সহজ হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

সরকারি কমকর্তা বা কর্মচারী যারা সমিতিভুক্ত ও রাজনীতি করেন, তাদের জন্য দিনটি শুভ নয়। রাজনৈতিক কারণে জটিলতায় জড়িয়ে যেতে পারেন। সভা সমিতির সভায় বক্তব্য প্রদানের তা ভেটিং করে নিন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কর্মস্থলে প্রভাবশালী পদস্থদের আনুকূল্যে কাঙ্ক্ষিত উন্নতিতে সহায়ক ভূমিকা রাখতে পারবেন। বিদেশের পরিচিত কারও সঙ্গে যোগাযোগ ও জনসংযোগমূলক কাজে অগ্রগতি হবে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.