১৪ জানুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১৪ জানুয়ারি ২০১৮, ১২:১৪ | অনলাইন সংস্করণ

১৪ জানুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?
আজকের রাশিফল

আজ ১৪ জানুয়ারি ২০১৮ , রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৮। আপনার গুরুত্বপূর্ণ দিন শনি ও রোববার।

আপনার শুভ রং—হালকা লাল, আকাশি। আপনার শুভ রত্ন—অ্যামিথিস্ট, গোমেদ। জেনে নেই আজকের রাশিফল:

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) :

যদি ঘুম থেকে উঠে দেখেন আপনার জন্য কেউ এক কাপ চা নিয়ে দাড়িয়ে আছে তাহলে মোটেও অবাক হবেন না। মেষের জন্যে সুযোগ বহুল দিন হল আজ। তবে সুযোগ বহুল দিনগুলো সবচেয়ে বড় সুযোগ হারানোর দিনও বটে। আপনাকে যা করতে হবে পরমুখাপেক্ষি স্বভাব ত্যাগ করাবে। বড় ধরনের পারিবারিক বাধার মুখে পড়তে পারেন প্রেমের ক্ষেত্রে। যা করবেন ভেবে বুঝে করবেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) :

আবহাওয়া দেখে ঘর থেকে বেরোন। ফুরফুরে মেজাজ আর সহজেই ‘না’ বলার ক্ষমতা সহজেই মুক্তি দিতে পারে দূর সম্পর্কের কোনো আত্মীয়ঘটিত ঝামেলা থেকে। প্রেমঘটিত দূরালাপন আজ চমৎকার মিষ্টতা ছড়াবে। অফিসে ব্যস্ততা থাকবে, অর্থব্যয় স্বাভাবিক।

মিথুন (মে ২১-জুন ২০) :

আনন্দের আত্মহারা হয়ে কারও প্রতি অবহেলা দেখাবেন না । আপনার মনে হতে পারে সবাই আপনার দিকে প্রশংসার চোখে তাকিয়ে আছে । এ ধারণা কিন্তু ভুলও হতে পারে। অতিরিক্ত আত্মবিশ্বাসের মতো ক্ষতি আজ কর্মক্ষেত্রে আর কিছুই ডেকে আনবে না। প্রেমযাত্রা শুভ। অর্থাগম মন্দ। বেকার জাতক জাতিকারা চাকরির সুখবর পেতে পারেন।

কর্কট (জুন ২১-জুলাই ২২) :

রাজনৈতিক কারণে কাছের কোনো মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। তবে দিনের শেষভাগে আবার ঠিক হয়ে যেতে বাধ্য। আজ ভালোবাসার মানুষের দারুণ গোপন কোনো কথা তিনি আপনার সঙ্গে শেয়ার করতে পারেন, আর তার উপযুক্ত ফিডব্যাকের ওপর নির্ভর করছে আপনার ভবিষ্যৎ সুখশান্তি। অর্থাগম দুর্বল বলা চলে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) :

এই মুহুর্তে আপনি আপনার সৃজনশীলতার সবচেয়ে বন্ধ্যা সময় পার করছেন । এ দশা কাটতে কাটতেই পেরিয়ে যাবে আজকের দিনটা। রঙের দর্শন বুঝুন, রঙ বিভিন্ন সংকেত নিয়ে আজ আপনার সামনে আসতে থাকবে। বাস, ট্রেন বা হতে পারে যে কোনো বাহনে নতুন প্রেম হয়ে যেতে পারে। অর্থাগম শুভ। কর্মযোগ শুভ- বিশেষত যারা বেকার আছেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) :

বন্ধুর স্বার্থ দেখতে গিয়ে আজ বন্ধুমহলে কোনো বিশেষ স্বীকৃতি পেয়ে যাবেন। আপনার সাহায্যে বেশ উপকৃত হবে আপনার বন্দুটি। প্রেম আসবে না, আপনার প্রেমযোগ বেশ দুর্বল। তুচ্ছ কোনো কারণে অনেক অর্থ ব্যয় হয়ে যেতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) :

চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। পাওনা টাকার অধিকাংশই আজ হাতে পেয়ে যাবেন। প্রেমের সম্পর্ক বিয়ের দিকে গড়াতে পারে। নিজের পছন্দ আর রুচির প্রতি বিশ্বাস রাখুন। ব্যবসায়িদের জন্য দিনটি শুভ। প্রযুক্তি ব্যবসায়িরা ব্যবসায়ের কাজে দেশের বাইরে যেতে পারেন। শারীরিক অবস্থা ভালো থাকবে। বন্ধুদের সঙ্গে সময় দিন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) :

আজ অফিসে বিল সংক্রান্ত জটিলতা মিটে যাবে। যেখানে আজ যাওয়ার কথা ছিল সেখানে না গেলেই উত্তম। কারণ আপনার গ্রহ বলছে দূরে কোথাও গমনে অনিষ্ট হওয়ার সুযোগ আছে। একান্ত কাছের মানুষ ছাড়া আজ কারো কথায় প্রভাবিত হয়ে সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়ে আজ মন নয় বরং বুদ্ধি দিয়ে বিনিয়োগের চিন্তা করুন। পথে সাবধানে চলাফেরা করবেন। দূরের যাত্রা শুভ নয়। শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক দিন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) :

অর্থকষ্টের কোনো আশঙ্কা নেই। তবু ধার দেয়া থেকে সাবধান থাকাই ভালো। দুপুর নাগাদ কিছু সুসংবাদ পাবেন। তবে অফিসে পদোন্নতির বিষয়টি এখনো নিষ্পত্তি হবেনা। নিজের সমস্যা অন্যকে দিয়ে না মিটিয়ে নিজেই মেটানো বুদ্ধিমানের কাজ। দাম্পত্য জীবন ভালো কাটবে। অর্থ উপার্জনের নতুন উৎসের সন্ধান পেতে পারেন। স্ত্রীর শারীরিক অবস্থা ভালো নাও যেতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) :

সকালে বাসা থেকে বের হওয়ার সময় আয়নায় নিজের মুখটা দেখে বের হবেন। কারণ আজ একদিকে যেমন হাতাশা অন্যদিকে বিপদের দিন। ঘরে বাইরে আজ বিপদ। বাতের বেদনায় কষ্ট পাবেন। তবে বড় দুর্ঘটনা ছোটো কিছুর ওপর দিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়ুজনিত সমস্যায় ভুগবেন। নির্দিষ্ট কোনো মানুষের কারণে আপনি ক্ষতিগ্রস্ত হতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) :

প্রেমে মনোমালিন্য ছাড়া আজ আপনার অন্যান্য দিনের মতোই কাটবে। পরিবারের কারোর শারীরিক সমস্যা হতে পারে। শিক্ষার্থীদের কেউ বৃত্তি পেয়ে দেশের বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। আর যাদের মাছের ব্যবসা আছে তাদের জন্য শুভ দিন। বুদ্ধিমত্তা আর দূরদৃষ্টিশক্তির ওপর ভরসা রাখুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) :

আজ অর্থ সমাগমে কোনো বাধা নেই। ব্যবসায়িদের লাভ বেশি হবে। ঘরে শান্তি বিরাজ করবে। শরীরও ঠিক থাকবে। আজ আপনার সবকিছু ঠিকঠাক। প্রেমিকার সঙ্গে কিছুটা সময় কাটাতেই পারেন যদিনা অর্থ ব্যয় করতে কুণ্ঠাবোধ না হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter