৬ আগস্ট : আজকের দিনটি কেমন যাবে?

  আ. বা. ম ছালাউদ্দিন ০৬ আগস্ট ২০১৮, ১০:১৩ | অনলাইন সংস্করণ

৬ আগস্ট : আজকের দিনটি কেমন যাবে?

আজ ৬ আগস্ট ২০১৮, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কোনো ব্যাপারেই আজ কারও কথায় আবেগপ্রবণ হয়ে নাক গলাতে যাবেন না। যতটা সম্ভব বন্ধুদের সঙ্গে আড্ডা দেয়ার সময় উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। গোপন কোনো বিষয় ফাঁস হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

সংস্কৃতি ক্ষেত্রের ব্যক্তিবর্গ বিশেষ করে শিল্পী, কবি ও সাহিত্যিকদের জন্য দিনটি আজ বিশেষভাবে স্মরণীয়। কারও কারও জন্য আজ সম্মানিত হওয়ার সুযোগ সৃষ্টি হতে পারে। কারও কারও বিদেশ যাওয়ার সুযোগও রয়েছে।

মিথুন : ২১ মে-২০ জুন

কর্মস্থলে দীর্ঘদিনের পুরনো কোনো সমস্যা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। আস্থির হওয়ার কিছু নেই। ঠাণ্ডা মাথায় প্রিয়জনের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে ভালো করবেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পরিস্থিতি ও পরিবেশ পর্যালোচনা না করে কোনো ব্যাপারেই আজ বন্ধুদের সঙ্গে বিষয় যত হালকা হোক না কেন মতবিরোধে জড়াবেন না। প্রয়োজনে তাদের নিয়ে কোনো দর্শনীয় স্থান ঘুরে আসতে পারেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

চাকরিজীবী কর্মচারীদের চোখ কান খোলা না রাখলে পদস্থ ও প্রভাবশালী কেউ তার স্বার্থ বিঘিœত হলে আপনার বিরুদ্ধে অ্যাকশনে যেতে পারেন। দূরের কোনো ব্যবসায়িক যোগাযোগ শুভ। যাত্রাপথে পানাহারে সতর্ক থাকুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আজ দিনের শুরু থেকেই নিজের কাজগুলো সম্পাদনের চেষ্টা করে যান। কর্মস্থলে পদস্থদের প্রশংসা পেতে পারেন। প্রিয়জনের কল্যাণে মনোযোগী হলে পারিবারিক অনেক সমস্যা নিরসন করা সম্ভব হবে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

নতুন কোনো ধারণা আজ আপনাকে ব্যাকুল করে তুলতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ ও প্রবীণদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিলে ভালো করবেন। রাত্রিকালীন দূরের যাত্রা শুভ নাও হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আজ আপনার অতিরিক্ত কাজের চাপ নেয়া কোনোভাবেই ঠিক হবে না। নিজের জরুরি কাজগুলো মধ্যাহ্নের আগেই শেষ করার উদ্যোগ নিন। কোনোভাবেই আজ উত্তেজিত হবেন না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

কারও ওপর নির্ভর করে আজ নতুন কোনো ব্যবসায় আর চাকরিজীবীদের নতুন কোনো প্রজেক্টে হাত দেয়ার আগে পরীক্ষা করে দেখুন তা কতটা ভিজিবল হবে। আজ বড় ধরনের ঋণপ্রাপ্তির যোগ শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

অতি জরুরি কিছু না হলে দিনের প্রথম প্রহরে আজ গৃহে অবস্থান মঙ্গলজনক। অপরাহ্নের দিকে বাইরের কাজগুলো আন্তরিকতার সঙ্গে সম্পাদনের উদ্যোগ সফল হবে। কোনো সুখবরে আজ আপনি আবেগপ্রবণ হতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ কারও ওপর নির্ভর করে আর্থিক ব্যাপারে নতুন কোনো সিদ্ধান্ত নেয়া ও তা বাস্তবায়নের উদ্যোগ সফল নাও হতে পারে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা আপনার উন্নতির পথে সহায়ক হতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

দাম্পত্যের ক্ষেত্রে পুরনো ভুল বোঝাবুঝির অবসানে নিজেই উদ্যোগ নিন। প্রয়োজনে বয়স্ক প্রতিবেশীর সাহায্য এ ব্যাপারে সহায়ক ভূমিকা রাখতে পারে। বিদেশ যোগাযোগ শুভ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter