৯ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২০ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

আজ ৯ সেপ্টেম্বর ২০১৮, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

সরকারি কর্মচারীরা আজ কিছুটা জটিলতার মুখোমুখি হতে পারেন। প্রিয়জনের কেউ আজ আপনার বিরাগভাজন হতে পারে। সম্পত্তি বণ্টন সংক্রান্ত আলোচনায় সমঝোতা করে চলার চেষ্টা করুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আপনার দিনটি আজ কর্মোদ্দীপনায় কেটে যেতে পারে। কর্মস্থলে সহযোগীদের মধ্য কেউ আজ প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠতে পারে। ব্যবসায়ীদের কেউ কেউ ব্যবসা সংক্রান্ত দুঃসংবাদ শুনতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

ঊর্ধ্বতন কর্মকর্তা আজ হঠাৎ করেই রেগে যেতে পারে। উত্তেজিত হয়ে কোনো ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করা বিপজ্জনক হতে পারে। বিপরীত লিঙ্গের কেউ আজ আপনার সহায়তায় এগিয়ে আসতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

ব্যবসায়িক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না। নিজের ব্যবসায়িক ক্ষেত্রে নতুন করে অর্থ লগ্নির সুযোগ আসতে পারে। যা আপনার জন্য লাভজনক হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

রাজনৈতিক প্রচারমূলক কাজে আজ অনেক অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। আত্মীয়স্বজনদের কেউ জমিজমা সংক্রান্ত কাজে সাহায্য করতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেয়ার আগে সিনিয়র ও অভিজ্ঞদের পরামর্শ নিন। রাজনৈতিক কর্মকাণ্ডে আরও বেশি মনোযোগী হলে নিজের সাফল্যকে ধরে রাখতে সক্ষম হবেন। বেকারদের জন্য আজ কর্মসংস্থানের সৃষ্টি হতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আবেগপ্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। অপ্রত্যাশিতভাবে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। কারও কথায় নির্ভর করে নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করা ঠিক হবে না। ছাত্রছাত্রীদের জন্য দিনটি কল্যাণ বয়ে আনতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

নতুন কোনো কাজে সুফল পেতে পারেন। ব্যক্তিগত কাজগুলো আজ নিজ উদ্যোগেই সম্পাদনের চেষ্টা করুন। আজ আর্থিক যোগাযোগে পুরনো কোনো পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে। দূরের কোনো স্থানে ভ্রমণ করতে পারেন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দিনের শুরুতেই ঘরের বাইরে যাওয়ার আগে ধর্মীয় কাজ সম্পন্ন করে যান। ব্যয় বৃদ্ধি পাওয়ার লক্ষণ রয়েছে। শরিকি কোনো সম্পত্তি লাভের ক্ষেত্রে জটিলতা বেড়ে যেতে পারে। আজ একটু অসতর্ক হলে যৌন কেলেঙ্কারির সম্ভাবনা রয়েছে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

নিজের প্রচেষ্টায় আজ আপনার আর্থিকবিষয়ক জটিলতা দূর হতে পারে। মানসিক শান্তির জন্য আজ ধর্মীয় আচার-অনুষ্ঠানের মধ্য দিয়ে সময় কাটাতে পারেন। আবেগ পরিহার করে পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নিন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

শিক্ষার্থীদের জন্য স্কলারশিপ নিয়ে বিদেশ যাত্রার সুযোগ এনে দিতে পারে। দিনটি আজ আপনার জন্য শুভ হয়ে উঠতে পারে। যারা নতুন করে ব্যবসা শুরু করতে যাচ্ছেন, তারা ভেবে-চিন্তে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নিন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

বিদেশের কোনো সুখবর আপনাকে উৎফুল্ল করতে পারে। সম্মাননা পাওয়ার সুযোগও আসতে পারে। ছোট সন্তানের প্রতি খেয়াল রাখুন। প্রয়োজনে প্রিয়জনের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নিতে পারেন।