আমিরাতে কুমিল্লার সদর এমপির সঙ্গে প্রবাসীদের মতবিনিময়সভা

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১২:২৫ | অনলাইন সংস্করণ

  লুৎফুর রহমান, আরব আমিরাত থেকে

সংযুক্ত আরব আমিরাতে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির আমিরাত আগমন উপলক্ষে কুমিল্লা প্রবাসীদের সঙ্গে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

কুমিল্লা প্রবাসী ও টোকিও গ্রুপের চেয়ারম্যান মাহাবুব আলম মানিক সিআইপির সভাপতিত্বে এবং মনির আহমদ ও মুজিবুর রহমানের যৌথ পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা ছিলেন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগরের আহ্বায়ক তাহসিন বাহার।

বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাতে নিযুক্ত রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান, দুবাই ও উত্তর আমিরাতের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান, স্টারগোল্ড গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালাম সিআইপি, মধ্যপ্রাচ্যের প্রথম মহিলা সিআইপি জেসমিন আক্তার, সৈয়দ আহাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি এমএ বাশার, আয়োজক কমিটির আহ্বায়ক শাহজাহান মিয়াজি, কমিউনিটি নেতা আবু জাফর চৌধুরী, বিজনেস কাউন্সিলের সেক্রেটারি নূর মোহাম্মদ, ওমান আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেন, বাংলাদেশ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের সভাপতি ওমর ফারুক।

বক্তব্য রাখেন কমিউনিটি নেতা জহিরুল ইসলাম, প্রকৌশলী মনোয়ার হোসেন, প্রকৌশলী আবু হেনা, হাফেজ আব্দুল হক, কাজী মোহাম্মদ আলী, প্রকৌশলী মহিউদ্দিন ইকবাল, হাজী শফিকুল ইসলাম, শাহ মোহাম্মদ মাকসুদ, হাজী মাজহারুল ইসলাম মিয়া, রফিকুল ইসলাম, মীর আহমদ, আনসারুল হক আনসার, জিএম জায়গীরদার প্রমুখ।

পরে নবগঠিত কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি হিসেবে মাহাবুব আলম মানিক ও সাধারণ সম্পাদক হিসেবে মুজিবুর রহমান লিটনের নাম ঘোষণা করা হয়।

এ ছাড়া বাংলাদেশ সরকার কর্তৃক সিআইপি নির্বাচিত হওয়ায় মাহাবুব আলম মানিক, জেসমিন আক্তার, আবুল কালাম, ওমর ফারুক ও রিপন দক্তকে সম্মাননা প্রদান করা হয়।