বার্সেলোনায় হবিগঞ্জ সমাজকল্যাণ সংস্থার আত্মপ্রকাশ

  কবির আল মাহমুদ, স্পেন থেকে ০৮ নভেম্বর ২০১৮, ১৫:১০ | অনলাইন সংস্করণ

সংগঠন

স্পেনের বার্সেলোনায় ‘হবিগঞ্জ সমাজকল্যাণ সংস্থা’ নামক নতুন আঞ্চলিক সংগঠন গঠিত হয়েছে।

৪ নভেম্বর বার্সেলোনার স্থানীয় একটি রেস্তোরাঁয় কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় সর্বসম্মতিক্রমে মো. শাহীদ মিয়াকে সভাপতি ও আক্তার হোসেন সোয়েবকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট ‘হবিগঞ্জ সমাজকল্যাণ সংস্থা’ গঠন করা হয়।

হাফিজুর রহমানের সভাপতিত্বে ও মাসুম আহমেদের পরিচালনায় কমিটি গঠন উপলক্ষে আয়োজিত এ মতবিনিময়সভায় বার্সেলোনায় বসবাসরত হবিগঞ্জ জেলার প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহণ করেন।

নবগঠিত এ কমিটির সদস্যরা হলেন- সভাপতি মো. শাহীদ মিয়া, সিনিয়র সহসভাপতি সৈয়দ মুজাককীর আলী, সহসভাপতি নুনু চৌধুরী ও মো. বাদশা মিয়া, সাধারণ সম্পাদক আক্তার হুসেন সুয়েব, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সহসাধারণ সম্পাদক নোমান আহমদ, সাংগঠনিক সম্পাদক দেওয়ান রাসেল, সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল আহমদ, সহসাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ, দফতর সম্পাদক সিজিল আহমদ, অর্থ সম্পাদক সেবুল মিয়া, সহঅর্থ সম্পাদক জয়নাল মিয়া, ধর্ম সম্পাদক কারি রাজা মিয়া, প্রচার সম্পাদক তৌফিক আলী, সহপ্রচার সম্পাদক জাকীর হোসেন, সহসমাজকল্যাণ সম্পাদক শরিফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ফখরুল ইসলাম জীবন, সহসাংস্কৃতিক সম্পাদক আব্দুস শাকুর, ক্রীড়া সম্পাদক সম্পাদক হুমায়ূন আহমেদ।

সদস্য- সানাওর আহমদ, সালেহ আহমদ, আজহারুল ইসলাম, মো. জলিলুর রাহমান। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন- সুরুজ্জামান জামান, হাফিজুর রহমান, মুনাঈম চৌধুরী বাবলা, মাসুম আহমেদ, মুক্তার আহমেদ ও জামাল আহমেদ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter