মালয়েশিয়ায় সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী মিলনকে সংবর্ধনা

  আহমাদুল কবির,মালয়েশিয়া ১২ নভেম্বর ২০১৮, ১৯:৫১ | অনলাইন সংস্করণ

মালয়েশিয়ায় সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী মিলনকে সংবর্ধনা
মালয়েশিয়ায় সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী মিলনকে সংবর্ধনা দেওয়া হচ্ছে। ছবি: যুগান্তর

মালয়েশিয়া প্রবাসীদের ভালোবাসায় সিক্ত হলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুল হক মিলন।

মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করায়, বাংলাদেশের সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুল হক মিলনকে সংবর্ধনা দিয়েছে প্রবাসী বাংলাদেশিরা।

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি হোটেলে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাসেল পাটোয়ারীর সভাপতিত্বে ও মুজাহিদুল ইসলাম মুরাদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন প্রফেসর ডক্টর মোহাম্মদ আবুল বাশার।

এহছানুল হক মিলনের গবেষণার বিষয় ছিল মানবিক মূলধন এবং সামাজিক- অর্থনৈতিক উন্নয়ন।

বক্তৃতায় এহসানুল হক মিলন বলেন, আমি দীর্ঘ ৪ বছর সাধনা করে দেশবাসীর দোয়ায় এ ডিগ্রি অর্জন করেছি এবং আমি সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী হয়েও এখনও ছাত্রদের সঙ্গে ক্লাস করছি শিক্ষার কোনো শেষ নেই। একমাত্র শিক্ষাই মানুষকে আলোর দিকে নিয়ে যেতে পারে। শিক্ষাই জাতিকে মুক্তি দিতে পারে।

এতে আরও বক্তব্য রাখেন, প্রফেসর মেহেদী মাসুদ, প্রফেসর আবদুল আজিজ প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×