জার্মানিতে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

  হাবিবুল্লাহ আল বাহার, জার্মানি থেকে ১৩ নভেম্বর ২০১৮, ১৪:১৪ | অনলাইন সংস্করণ

সাংস্কৃতিক সন্ধ্যা

জার্মানিতে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটির অভিষেক উপলক্ষে জার্মানির টাম শহরে ১০ নভেম্বর স্থানীয় একটি অডিটরিয়ামে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বর্ণিল আয়োজনে এ অভিষেক অনুষ্ঠান ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

জার্মানিতে বসবাসকারী বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি এতে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন শিল্পী কনা ইসলাম ও শিল্পী তাহমিনা ফেরদৌসি।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও জার্মান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ইউনুস আলী খান, শেষ ঠিকানা সংগঠনের সভাপতি আবু সেলিম, প্রফেসর চৌধুরী আমীর আলী, মজিবুর রহমান, সেলিম খান, কবুল, জামান প্রমুখ।

উপস্থিত ছিলেন মিজানুর রহমান, আসমা খান প্রমুখ। অনুষ্ঠান সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সিনিয়র সদস্য বদরুল ইসলাম।

অনুষ্ঠানে শিশু-কিশোরদের অংশগ্রহণ ছিল লক্ষণীয়। নাচগান অনুষ্ঠানকে আনন্দময় করে তোলে।

তানহা, নাবিলা, মায়শা ও সুষমার অসাধারণ নৃত্য এবং শিশুশিল্পী ইয়াশা, রাইছা, সায়ান, তাহমিনা ফেরদৌসি, কণা ইসলাম, নতুন প্রজন্মের শিল্পী মিতি মারজান, নিপিলুর রহমান ও রুমি চৌধুরীর একের পর এক পরিবেশনা অনুষ্ঠানকে আনন্দময় করে তোলে এবং বিখ্যাত বাঁশিশিল্পী রবি রায়ের বাঁশির সুর সবাইকে মুগ্ধ করে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×