স্পেন বাংলা প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

  জমির হোসেন, ইতালি থেকে ১৯ নভেম্বর ২০১৮, ১১:০৫ | অনলাইন সংস্করণ

সংবর্ধনা

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক কবির আল মাহমুদের স্বদেশযাত্রা উপলক্ষে এক সংবর্ধনা ও চা চক্র অনুষ্ঠিত হয়।

স্পেন বাংলা প্রেসক্লাবের উদ্যোগে ১৫ নভেম্বর বাঙালী অধ্যুষিত লাভাপিয়েসের ধানসিঁড়ি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় এ সংবর্ধনা ও চা চক্র।

স্পেন বাংলা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক সাহাদুল সুহেদের সভাপতিত্বে ও বাংলাদেশ স্পোর্টস অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক আসাদ আলী ও হুমায়ুন কবির রিগ্যানের সঞ্চালনায় এ চা চক্র ও সংবর্ধনা দেয়া হয়।

এ সময় বক্তব্য দেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সহসভাপতি ও স্পেন বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা কবি মিনহাজুল আলম মামুন, আবু জাফর রসেল, সালমান হোসাইন সর্দার, আবু তাহের সাজু , নাজিম উদ্দিন,নিজাম উদ্দিন আহমদ প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×