রোমে টিভি উপস্থাপিকা হাসিনা আক্তারকে সংবর্ধনা

  জমির হোসেন, ইতালি থেকে ২০ নভেম্বর ২০১৮, ১৩:২১ | অনলাইন সংস্করণ

সংবর্ধনা

লন্ডনের সাংবাদিক, সংবাদ পাঠিকা, লেখিকা এবং আবৃত্তিকার হাসিনা আক্তারকে সংবর্ধনা দিয়েছেন রোম প্রবাসী সাংবাদিকরা।

ইতালি রোমের বাংলাদেশি অধ্যুষিত এলাকা তরপিনাত্তারার একটি রেস্টুরেন্টে সাংবাদিক আখিঁ সীমা কাওসারের সভাপতিত্বে এবং বাংলা প্রেসক্লাব ইতালির সাধারণ সম্পাদক রিয়াজ হোসেনের পরিচালনায় এ সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জমির হোসেন, বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি খান রিপন, জিটিভি শাহীন খলিল কাওসার, দৈনিক দিনকাল আলম শাহ, বাংলা প্রেসক্লাব ইতালির যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন লিটন, বিশিষ্ট ব্যবসায়ী ও সামাজিক ব্যাক্তিত্ব দীন মোহাম্মদ দীনু, ইপিবিএ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অলি উদ্দিন শামীম, মহিলা সমাজকল্যাণ সমিতি ইতালির সভাপতি লায়লা শাহ, ইপিবিএ ইতালির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খান রবিন, বরিশাল জেলা সমিতির সভাপতি মোস্তাক আহমেদ, কানেক্ট বাংলাদেশের সমন্বয়ক রওশন আরা প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে হাসিনা আক্তার বলেন সাংবাদিকতা একটি মহান পেশা। দেশে প্রবাসে সাংবাদিকদের দায়িত্ব নিয়ে কাজ করে যেতে হবে। তিনি বলেন নানা প্রতিকূলতা আর প্রতিবন্ধকতার মধ্য দিয়ে সাংবাদিকদের কাজ করতে হয়। নারী অধিকার আদায়ে তিনি নারীদেরকেই অগ্রণী ভূমিকা পালনের আহ্বান জানান।

বিশেষ অতিথি খান রিপন বলেন, নিজেদের মধ্য মতানৈক্য থাকতেই পারে কিন্তু পেশাগত ক্ষেত্রে সবার পেশাদারী মনোভাব বজায় রাখা উচিত।

বাংলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক রিয়াজ বলেন সাংবাদিকদের মধ্য মতানৈক্যর কারণে রাজনৈতিক নেতারা ফায়দা লুটে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×