মাদ্রিদের বাংলাদেশ মসজিদে অমুসলিমদের ওপেন ডে অনুষ্ঠিত

  বকুল খান, স্পেন থেকে ২০ নভেম্বর ২০১৮, ১৩:৫৯ | অনলাইন সংস্করণ

ওপেন ডে

স্পেনের মাদ্রিদে ১৭ নভেম্বর শনিবার বায়তুল মোকাররম বাংলাদেশ মসজিদে অমুসলিমদের জন্য ওপেন ডে অনুষ্ঠিত হয়েছে।

দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত এ ওপেন ডেতে মসজিদ প্রাঙ্গণ ভিন্নধর্মাবলম্বীদের জন্য উম্মুক্ত করে দেয়া হয়। মসজিদে আগত অতিথিদেরকে এ সময় মসজিদ কমিটি ও বাংলাদেশি কমিউনিটির পক্ষে অভ্যর্থনা জানানো হয়।

এ সময় আগত দর্শনার্থী ও ভিন্ন ধর্মাবলম্বী অতিথিদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ত্রেন্তা মসজিদের ইসলামিক কালচার সেকশনের ডিরেকটর সামী আল মুসতাওয়ী।

দর্শনার্থীদের মধ্যে ছিলেন মানবাধিকার কর্মী, এনজিও কর্মী, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ সামাজিক এবং রাজনৈতিক ব্যক্তিত্বরা।

দর্শনার্থীদের করা প্রশ্নোত্তর পর্বও ভিডিও প্রদর্শনী শেষে মসজিদ কমিটির পক্ষে ধন্যবাদ জ্ঞাপন করেন সভাপতি খোরশেদ আলম মজুমদার।

এ সময় উপস্হিত ছিলেন খতীব হাসান বিন মোহাম্মদুল্লা, নূর হোসেন পাটওয়ারী, আল মামুন, কাজি এনায়েতুল করিম তারেক, সোহেল ভুইয়া, আল আমিন, লুতফুর রহমান, কারুজ্জামান সুন্দর, ফজলে এলাহী, হারুন আল রাশিদ, নুরুল আলম, বকুল খান প্রমুখ।

অনুষ্ঠান শেষে খেজুর, জুস, সিঙারা, সমুচা ও মুখরোচক খাবার দ্বারা আপ্যায়ন করা হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×