পর্তুগালে সর্ব ইউরোপীয়ান স্বজন ফাউন্ডেশনের সংবর্ধনা

  নাঈম হাসান পাভেল, পর্তুগাল থেকে ২২ নভেম্বর ২০১৮, ১৫:১০ | অনলাইন সংস্করণ

সংবর্ধনা

পর্তুগালে সর্ব ইউরোপীয়ান স্বজন ফাউন্ডেশনের আয়োজনে সংবর্ধনা ও স্বজন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় বুধবার রাত ৮টায় রাজধানী লিসবনের ফুড গার্ডেন রেস্টুরেন্টের হলরুমে এ অনুষ্ঠান আয়োজিত হয়।

এতে স্বজন সদস্যবৃন্দ ছাড়াও কমিউনিটির প্রবীণ নেতাকর্মী অংশগ্রহণ করেন। প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব অলিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানটিতে যৌথভাবে উপস্থাপন করেন মাস্টার নাসির উদ্দিন ও এনামুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন আহমেদ পাপলু। সংবর্ধিত অতিথি এবং আমন্ত্রিত অতিথিদের ফুল ও ক্রেস্টপ্রদান করা হয়।

সংবর্ধিত ফজরুল হক এনাম বলেন, কোনো রাজনৈতিক দলের সঙ্গে সংযুক্ত থাকলে সমাজে সবার সঙ্গে মিলেমিশে চলা যায় না। রাজনৈতিক পরিচয়ের বাইরে এমন একটি সংগঠন করার চিন্তা মাথাই আসলো যেখানে সবাই সবার সঙ্গে একটেবিলে বসতে পারে, সুখে দু.খে পাশে থাকবে। সে চিন্তা থেকেই স্বজন প্রতিষ্ঠা। স্বজন হলো আত্মার বন্ধন। সবাইকে ঐক্যবদ্ধ রেখে বিভেদ ভুলে আগামীদিনে বাংলাদেশে এবং প্রবাসে বিশ্বের বিভিন্ন দেশে সংঘবদ্ধ কমিউনিটি গড়া আমাদের লক্ষ্য। এছাড়াও বর্তমান উন্নয়নমূলক নানা কার্যক্রমের পাশাপাশি ভবিষ্যতেও দেশে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প, চক্ষু ক্যাম্প আয়োজন করবে স্বজন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব রানা তাসলিম উদ্দিন, মিয়া ফরহাদ, মুকিতুর রহমান চৌধুরী সেলিম, সরদার আহমেদ রায়হান, এনামুল হক, দেওয়ান তানভীর গাজী, হাবীবুর রহমান, ইউসুফ তালুকদার, লিটন কাদেরী, আব্দুল আজিজ রাজু, আক্তার হোসাইন, মঈন উদ্দীন মনি, সুমন আহমেদ, এনামুর রহমান, শামীম আহমেদ, আব্দুল আলীম, মাসুদ আহমদ, আব্দুল আলীম, আলাউর রহমান, জগত পাল, আশরাফ হোসেন প্রমুখ।

দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। মোনাজাত পরিচালনা করেন প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব অলিউর রহমান চৌধুরী। অনুষ্ঠান শেষে সবাই নৈশ্যভোজে অংশ নেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×