কাতারে বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

  মো. শরিফুল ইসলাম আবুল, কাতার থেকে ১১ জানুয়ারি ২০১৯, ১৪:৫৭ | অনলাইন সংস্করণ

সংগঠন

কাতারস্থ বাংলাদেশের সাংবাদিক ও লেখকদের মূলধারার সংগঠন 'বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন,কাতার' এর পুরাতন কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কমিটির সাধারণ সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তের ভিত্তিতে আগের কমিটিকে বিলুপ্ত করে নতুন কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০২০ গঠন করা হয়েছে।

এতে এনটিভির কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হককে সভাপতি দেশ সংবাদ এর বিশেষ প্রতিনিধি শাহাবুদ্দিন শামীমকে সাধারণ সম্পাদক এবং ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের আমিনুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এর মধ্যে সিনিয়র সহসভাপতি শরিফুল ইসলাম আবুল, যুগান্তর, সহসভাপতি জিটিভি বাংলা কাতার প্রতিনিধি মিল্লাত কামাল, সহসভাপতি কলকাতা টিভি কাতার প্রতিনিধি শাহ আলম খান, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া আহাম্মেদ খালিদ, কাতার প্রতিনিধি, বাংলা ট্রিবিউন।

সাহিত্য সম্পাদক আবু হানিফ রানা, কাতার প্রতিনিধি যমুনা টিভি, প্রচার সম্পাদক হারুনুর রশিদ মৃধা, কাতার প্রতিনিধি, এটিএন বাংলা, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম কাতার প্রতিনিধি এটিএন নিউজ।

সমাজকল্যাণ সম্পাদক শাহেদ আহমেদ, কাতার প্রতিনিধি এসএ টিভি। সদস্যজুড়ি নিউজ হাসানুজ্জামান সম্পাদক, বার্তা সম্পাদক ইমরান হাসান ত্রিশাল বার্তা, সম্পাদক আওয়ার কন্ঠ নুরে আলম জাহাঙ্গীর, মোশারফ হোসেন জনি ৫২ বাংলা টিভি কাতার প্রতিনিধি, সোহেল আহমেদ, কাতার প্রতিনিধি সিলেট মিডিয়া, শেখ ফারুক চ্যানেল এস, শফিকুল ইসলাম তালুকদার লাইভ এডমিন।

নবগঠিত সাংবাদিক প্রতিনিধিদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের বিশিষ্টজনেরা।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×