১৯ বছরে যুগান্তর

নিউইয়র্কে প্রীতি সম্মিলন বৃহস্পতিবার

  হাসানুজ্জামান সাকী, যুক্তরাষ্ট্র প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০১৮, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

যুগান্তর বর্ষপূর্তি-১৮

যুগান্তরের ১৯ বছরে পদার্পণ উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এক প্রীতি সম্মিলনের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকাল ৭টায় (নিউইয়র্ক সময় বুধবার সন্ধ্যা ৮টা) জ্যাকসন হাইটসের বাংলাদেশ প্লাজায় এ অনুষ্ঠান হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতিসংঘে বাংলাদেশের রাষ্ট্রদূত ও স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন। অনুষ্ঠানে নিউইয়র্কের কনসাল জেনারেল শামীম আহসানসহ স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, লেখক, শিল্পী, সাহিত্যিক ও প্রবাসী বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত থাকবেন।

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীর এই প্রীতি সম্মিলনকে কেন্দ্র করে নিউইয়র্কে সব ধরনের আয়োজনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। সন্ধ্যায় কেক কেটে প্রীতি সম্মিলনের উদ্বোধন করবেন রাষ্ট্রদূত ও স্থায়ী প্রতিনিধি।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

ঘটনাপ্রবাহ : যুগান্তর বর্ষপূর্তি-১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter