ফয়জুর রহমানের মৃত্যুতে বেলজিয়াম বিএনপির শোক

  আলম হোসেন, বেলজিয়াম থেকে ১৬ জানুয়ারি ২০১৯, ১৩:১২ | অনলাইন সংস্করণ

শোক

সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুর রহমান (৫০) ইন্তেকাল করেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে ১৫ জানুয়ারী, মঙ্গলবার রাত ৮টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

রাজনৈতিক জীবনে ফয়জুর রহমান ছিলেন নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর এক অতন্দ্র প্রহরী। বহু আন্দোলন সংগ্রামের অকুতোভয় এক জিয়ার সৈনিক মরহুম ফয়জুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বেলজিয়াম শাখার সভাপতি আহমেদ সাজা সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু সিনিয়র যুগ্ম সম্পাদক আলম হোসেন সাংগঠনিক সম্পাদক আলী নুর শামীম।

শোক বার্তায় বেলজিয়াম বিএনপির নেতৃবৃন্দ বলেন, ফয়জুর রহমান ভাইয়ের মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

বার্তায় বেলজিয়াম বিএনপির নেতৃবৃন্দ বলেন, মরহুম ফয়জুর রহমান ভাইয়ের মৃত্যুতে বিশ্বনাথসহ বিএনপি পরিবার একজন অকুতোভয় জাতীয়তাবাদী নেতাকে হারালো। আগামী দিনের আন্দোলন সংগ্রামে জিয়া পরিবার তাকে মিস করবে।ফয়জুর রহমান ভাই বেঁচে থাকবেন আমাদের আন্দোলন সংগ্রামে চিরসঙ্গী হয়ে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×