উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র বর্ণিল অভিষেক

  আব্দুল্লাহ আল শাহীন, আরব আমিরাত থেকে ২০ জানুয়ারি ২০১৯, ০০:০৫ | অনলাইন সংস্করণ

অভিষেক

সংযুক্ত আরব আমিরাতে উৎসবমুখর পরিবেশে প্রবাসী সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র নতুন কমিটির যাত্রা শুরু হয়েছে।

১৮ জানুয়ারি, শুক্রবার রাত ৮টায় দুবাই পার্ল সিটি হোটেল হল রুমে সাধারণ সম্পাদক মোর্শেদ আলম ও বিশিষ্ট উপস্থাপক মুহাম্মদ নাজমুল হকের যৌথ পরিচালনায় দু'দেশের জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অভিষেক অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত পাঠ করেন সংগঠনের সহসাধারণ সম্পাদক মোদাচ্ছের শাহ।

রাষ্ট্রপতি মুহাম্মদ আব্দুল হামিদের বাণী পাঠ করে শুনান, আইনবিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির বাণী পাঠ করে শুনান তথ্যপ্রযুক্তিবিষয়ক সম্পাদক মুহাম্মদ ইসমাইল।

প্রেসক্লাবের সভাপতি শিবলী আল সাদিকের সভাপতিত্বে অভিষেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত সহসভাপতি, বাংলাদেশের খবর পত্রিকার সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া।

প্রধান আলোচক ছিলেন, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি, দৈনিক পূর্বকোণ পত্রিকার বার্তা সম্পাদক কলিম সরওয়ার। অভিষেকে বিষেশ অতিথি ছিলেন, দুবাই ও উত্তর আমিরাত কনস্যুলেটের দূতালয় প্রধান প্রবাস লামারাং। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, যুগ্ম সম্পাদক কামরুল হাসান জনি।

নবনির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান, সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া। 'প্রদীপ্ত' নামের ম্যাগাজিন মোড়ক উন্মোচন করেন, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি, দৈনিক পূর্বকোণ পত্রিকার বার্তা সম্পাদক কলিম সরওয়ার।

আমিরাতে সেরা প্রবাসী পুরুষ অতিথিদের সম্মাননা প্রদান করা হয়, বাবু অদুল কান্তি চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন, সাইফুল ইসলাম ও সোহরাব হোসেন এবং সেরা প্রবাসী মহিলা অতিথিদের মধ্যে সম্মাননা প্রদান করা হয়, কাজী গুলশান আরা, মেহেরুন নেছা দীপা, শেফালী আক্তর আখীঁ ও হাসিনা আক্তার।

আইন বিষয়ক সম্পাদক সানজিদা ইসলামের পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন, ক্লোজআপ তারকা শেফালি সারগাম ও রানা খান। এ ছাড়াও আকর্ষণ হিসেবে আমিরাত প্রবাসী সাংস্কৃতিক কর্মীদেরও নিজস্ব পরিবেশনা ছিল চোখে পরার মতো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিনিয়র সহসভাপতি সিরাজুল হক (মাই টিভি), সহসভাপতি রফিক উল্লাহ (যমুনা টিভি), সহসভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি (বাংলা টিভি), যুগ্ম সম্পাদক কামরুল হাসান জনি (নিউজ ২৪), সহসম্পাদক মোদ্দাসের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ (বাংলা এক্সপ্রেস), সহসাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ শাহিন (আওয়াজ বিডি), অর্থ সম্পাদক মহিউল করিম আশিক (এনটিভি), সহঅর্থ সম্পাদক সরওয়ার উদ্দিন রণি (৭১ বাংলা), দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জিত কুমার শীল (সি প্লাস), সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ জাহান (কক্সবাজার আলো), সাংস্কৃতিক সম্পাদক ইশতিয়াক আসিফ (সি প্লাস), আইনবিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম (বাংলা এক্সপ্রেস), সমাজকল্যাণ সম্পাদক আব্দুল আলিম সাইফুল (নোয়াখালি টিভি), ক্রীড়া সম্পাদক রবিউল হোসেন (চ্যানেল এস), তথ্যপ্রযুক্তিবিষয়ক সম্পাদক মুহাম্মদ ইসমাইল (নতুন ফেনী), নির্বাহী সদস্য খুরশেদ আলম (বাংলা এক্সপ্রেস), নির্বাহী সদস্য মোহাম্মদ ওসমান চৌধুরী (সিএনএন বাংলা) নির্বাহী সদস্য বশিরুজ্জামান (দেশের নিউজ), সদস্য শামসুল হক,মোহাম্মদ ইলিয়াস, নাজিম উদ্দীন ফুরকান, মোহাম্মদ জাহিদ হোসেন, সুজন গোল্ডেন হানিফ, মোহাম্মদ সেলিম প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×