ফ্রান্সে মানিকগঞ্জ সমিতির দুই বছরপূর্তিতে আলোচনাসভা

  মোহা. আব্দুল মালেক হিমু, ফ্রান্স থেকে ২২ জানুয়ারি ২০১৯, ১২:১৪ | অনলাইন সংস্করণ

আলোচনাসভা

মানিকগঞ্জ সমিতি ফ্রান্সের দুই বছরপূর্তি উপলক্ষ্যে আলোচনাসভা ও মিলনমেলার আয়োজন করা হয়েছে।

রবিবার ফ্রান্সের আভারভিলায় একটি রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি শাহিনুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক খানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা নজরুল ইসলাম, আব্দুল বাতেন, রেদওয়ান জুয়েল, সহসভাপতি জিতেন সুত্রধর, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হক, সহসাধারণ সম্পাদক আলাল মিয়া, মামুনুর রশিদ ইমন, শাকির কাজী, কোষাধ্যক্ষ শেখ রাব্বি, সহকোষাধ্যক্ষ কাইয়ুম, দপ্তর সম্পাদক মো. রাজা মিয়া, মিসেস সালাম, মিসেস নজরুল ও সদস্য আব্দুর রাজ্জাক।

কমিটির সভাপতি শাহিনুর ইসলাম বলেন, যেকোন অনুষ্ঠান আয়োজনে ফ্রান্সে বসবাসরত মানিকগঞ্জবাসীর সমর্থন অব্যাহত থাকলে সবার প্রতি সৌহার্দ্য সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং সবার মধ্যে আতিথিয়তার বন্ধন গড়ে উঠবে। সবশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×