মালয়েশিয়ায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  মালয়েশিয়া প্রতিনিধি ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০২ | অনলাইন সংস্করণ

যুগান্তরের ১৯ তম প্রতিষ্ঠাকার্ষিকী

মালয়েশিয়ায় দৈনিক যুগান্তরের ১৯ তম প্রতিষ্ঠাকার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার রাত ৮ টায় কুয়ালালামপুরের জালান তোন এইচ এসলি নরসিংদী রেস্টুরেন্টে এই প্রতিষ্ঠাকার্ষিকী উদযাপিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সভাপতি মোহাম্মদ মনির বিন আমজাদের সভাপতিত্বে ও দৈনিক যুগান্তরের মালয়েশিয়া প্রতিনিধি আহমাদুল কবিরের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর মো. সায়েদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দূতাবাসের ফার্ষ্ট সেক্রেটারি এম এস কে শাহীন।

আলোচনা সভায় দৈনিক যুগান্তরকে শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন, বিশ্বায়নের যুগে বস্তুনিষ্ঠ তথ্য বা সংবাদ পরিবেশন করে দৈনিক যুগান্তর আমাদের আশা পূরণ করে চলেছে। দৈনিক যুগান্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তারা।

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন, কমিউনিটি নেতা মনিরুজ্জামান মনির, রাশেদ বাদল, ড. মিজানুর রহমান, মো. খালেক কবির, মো. সাইদ সরকার, সোহাগ সরকার, মো. এ আর মামুন, মো. সেলিম আহমদ, সাকিল আহমেদ, এরশাদ।

এছাড়া উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সকল নেতৃবৃন্দ ও দেশটিতে কর্মরত ইলেক্ট্রনিক্স/ প্রিন্ট মিডিয়া এবং মালয়েশিয়া কমিউনিটির নেতৃবৃন্দ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

ঘটনাপ্রবাহ : যুগান্তর বর্ষপূর্তি-১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×