পাঠকের অন্তরজুড়ে যুগ যুগ রবে যুগান্তর

  সাদেক রিপন, কুয়েত থেকে ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৫ | অনলাইন সংস্করণ

কুয়েতে যুগান্তরের দুই দশক বর্ষপূর্তির অনুষ্ঠানে কেক কাটেন অতিথিরা
কুয়েতে যুগান্তরের দুই দশক বর্ষপূর্তির অনুষ্ঠানে কেক কাটেন অতিথিরা

পাঠকপ্রিয় হয়ে দেশে ও প্রবাসে পাঠকের অন্তরজুড়ে দৈনিক যুগান্তর রবে যুগের হতে যুগ। ‘সাহসী অভিযাত্রা দুই দশকে যুগান্তর’ এই স্লোগানে কুয়েতে যুগান্তরের দুই দশক বর্ষপূর্তির অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা।

শুক্রবার সন্ধ্যায় কুয়েতের বাঙালী অধ্যুষিত বাংলাদেশ খ্যাত হাসাবিয়া আমান হোটেলে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

কুয়েত প্রতিনিধি সাদেক রিপনের সভাপতিত্বে ও বাংলাদেশ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কুয়েতের সাংগঠনিক সম্পাদক আল আমিন রানার সঞ্চালনায় মোহাম্মদ কামাল হোসেন, রহিম উদ্দিন ভুঁইয়া, নাজিম উদ্দিন, সাইফউদ্দিন, ফয়জুল হক কুটি, আলাউদ্দিন, আবুল ফয়েজ, নুরুল আলম, আনোয়ার হোসেন, মোশারফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আমিন রানা বলেন, ভাষার মাসের প্রথম দিনে দেশের অন্যতম শীর্ষ স্থানীয় ও জনপ্রিয় যুগান্তর বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে যুগান্তর বাংলাদেশে দৃষ্টান্ত স্থাপন করেছে।

কামাল হোসেন বলেন, দেশ ও জাতির বিভিন্ন ক্রান্তিকালে অতিতের ধারাবাহিকতায় সাহসী ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

রহিম উদ্দিন ভূঁইয়া বলেন, সত্য প্রকাশের ক্ষেত্রে দল মত নির্বিশেষে যুগান্তরের নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি দেশে ও বিদেশে পাঠকের অন্তরে স্থান করে করে নিয়েছে, থাকবে যুগের পর যুগ।

ফয়জুল হক কুটি বলেন, দেশের একমাত্র যুগান্তর পত্রিকায় প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা বলতে প্রতি মাসে দুবার পরবাস পাতা বের হয়। দেশের অর্থনীতিতে প্রবাসীদের রেমিটেন্স গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। প্রায় এক কোটিরও বেশি প্রবাসীর জন্য প্রতিদিন অন্তত প্রিন্ট সংস্করণে পুরো পাতা না হোক অর্ধেক পরবাস পাতা রাখার অনুরোধ জানান তিনি।

সবশেষে সাহসী অভিযাত্রা দুই দশক ও বর্ষপূর্তি উপলক্ষে বিপুল উৎসাহ উদ্দীপনায় মধ্যে কেক কাটেন কুয়েত প্রবাসী ও যুগান্তর স্বজন সমাবেশের সদস্যবৃন্দ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

ঘটনাপ্রবাহ : ২০ বছরে যুগান্তর

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×