সিডনিতে স্বাধীনতা দিবস উপলক্ষে মেলা ৯ মার্চ

  রাশেদ শ্রাবন, অস্ট্রেলিয়া থেকে ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৮ | অনলাইন সংস্করণ

মেলা

অস্ট্রেলিয়ার সিডনিতে এ বছরের স্বাধীনতা দিবস উপলক্ষে মেলা অনুষ্ঠিত হবে ৯ মার্চ, শনিবার। লিটল বাংলাদেশ হিসেবে পরিচিত লাকেম্বা শহরের পেরি পার্ক মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বিতীয়বারের মতো এ স্বাধীনতা উৎসব।

মেলা সফল করার জন্য স্থানীয় সাংবাদিক ও বিশিষ্টজনদের নিয়ে মেলা কমিটি আয়োজন করে মিট দা প্রেস। মেলা কমিটির উপদেষ্টা মনিরুল হক জর্জ মেলা সম্পর্কে সবাইকে অবহিত করে বলেন, বাংলাদেশের স্বাধীনতার প্রকৃত ইতিহাস এবং সংস্কৃতি আমাদের নতুন প্রজন্মের কাছে তুলে ধরার জন্য এ মেলার আয়োজন। আপনাদের সকলের সহযোগিতা কামনা করি।

এবারের মেলায় ফায়ার ওয়ার্কস, লাকেম্বা থেকে শাটল বাস এবং নামাজের ব্যবস্থা থাকবে বলে জানান সভাপতি ডাক্তার ওয়াহাব বকুল।

ইতিমধ্যে এ মেলাকে নিয়ে শুরু হয়েছে ব্যাপক প্রচার, সিটি অব ব্যাংকসটাউন এবং কান্টারবুরি কাউন্সিলর মোহাম্মদ জামান টিটু এবং মোহাম্মদ নাজমুল হুদা তাদের সহযোগিতার কথা জানিয়ে বলেন, আমরা জনপ্রতিনিধি হিসেবে সকল সহযোগিতা করে যাবো।

স্থানীয় রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোহাম্মদ লিটন, কমিউনিটি নেতা ফারুক আহমেদ, জাহিদ হোসেন, ডক্টর জাকির প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যম এবং লাকেম্বার আশেপাশের দোকানগুলোতে ছেয়েগেছে বিভিন্ন ধরণের পোস্টারে। বিভিন্ন ইউনিভার্সিটি স্টুডেন্টস ইউনিয়নগুলোতে চালানো হবে স্বাধীনতা দিবসের ক্যাম্পেইন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×