দুবাইয়ে বিজয় দিবস উপলক্ষে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

  আব্দুল্লাহ আল শাহীন, আরব আমিরাত থেকে ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৭ | অনলাইন সংস্করণ

ফুটবল টুর্ণামেন্ট

মহান বিজয় দিবস উপলক্ষে ৮ ফেব্রুয়ারি আয়োজিত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ফ্রেন্ডস ক্লাব দুবাই। ফাইনাল ম্যাচে ফুজাইরাহ মুরাব্বা ইয়াং স্টারকে ৪-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় দুবাই ফ্রেন্ডস ক্লাব। ২২ জানুয়ারী থেকে বিন মুসা গ্রুপের এমডি ও বাংলাদেশ সমিতির সহসভাপতি তপন সরকারের সার্বিক তত্ত্বাবধানে এ টুর্ণামেন্ট চলছিল।

বাংলাদেশ সমিতি ফুজিরা শাখার সহসভাপতি তপন সরকারের সভাপতিত্বে টুর্ণামেন্ট পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হকের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুবাই বাংলাদেশ কনস্যুলেটে নিযুক্ত কন্সাল জেনারেল ইকবাল হোসেন খান বলেন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

এ এগিয়ে যাওয়ার পথে আমাদেরকেও সাথী হতে হবে। অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি আমাদের সংস্কৃতি, খেলাধুলায় অগ্রগতি অব্যাহত রাখতে হবে। আরব বাংলাদেশ সমিতির মাধ্যমে আরব আমিরাতের প্রতিটি স্টেটে ক্লাব, জিম সেন্টার ও লাইব্রেরী করার চিন্তাভাবনা আছে। তিনি আরো বলেন, প্রবাসীদের সেবায় কন্স্যুলেট সর্বদা সচেষ্ট।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুবাই কন্সুলেটের দূতালয় প্রধান, প্রবাস লামারং, বাংলাদেশ সমিতি ফুজিরার প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজীজ চৌধুরী, আমিরাত বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র সভাপতি শিবলী আল-সাদিক, ফুজাইরা দ্যা মেরেডিয়ান আকা বিচ এর প্রধান প্রকৌশলী মাসুদুল হক, সমিতির সাধারণ সম্পাদক বেলাল চৌধুরী, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক সুজন দাশ, সহসভাপতি বখতিয়ার উদ্দিন, আশরাফ হোসেন রিপন, মহিউদ্দিন, ফজল করিম, আবু তৈয়ব, নিজাম, আইয়ুব, ফিরোজ, সেলিম, বেলাল, আবুল হাশেমসহ আরো অনেকে।

টুর্ণামেন্টে আরব আমিরাত ও ওমান থেকে বাংলাদেশি প্রবাসীদের ১৬ টি টীম অংশগ্রহণ করে। আগামীতে সকলের সহযোগিতা পেলে আরো বড় আকারে এ টুর্ণামেন্টের আয়োজন করার পরিকল্পনার কথা জানান আয়োজকেরা। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার ছিল যমুনা টিভি।

এসময় সমিতির পক্ষে বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র নবগঠিত কমিটিকে সম্মাননা স্বরূপ ক্রেস্ট তুলে দেন মান্যবর কন্সাল জেনারেল ইকবাল হোসেন খান। এছাড়াও নানা পেশার প্রবাসীদেরকে ক্রেস্ট প্রদান করা হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×