ইতালিতে এনআরবি টিভির বর্ষপূর্তি উদযাপন

  জমির হোসেন, ইতালি থেকে ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৪ | অনলাইন সংস্করণ

উদযাপন

ইতালিতে কানাডার একমাত্র বাংলা স্যাটেলাইট টেলিভিশন এনআরবির চতুর্থবর্ষ পদার্পণ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার রাত ৮টায় ফ্রান্সেকা বারাক্কা রোডের রসই রেস্টুরেন্টে আলোচনাসভা ও বর্ষপূর্তির কেক কাটার আয়োজন করা হয়।

এনআরবি টেলিভিশন ইউরোপ প্রতিনিধি মনিকা ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন রোম বাংলাদেশ দূতাবাসের ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত আশরাফুর রহমান। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রবাসে এক একজন বাংলাদেশি এক একটা রাষ্ট্রদূত কারন আপনারা যখন ইতালিয়ানদের সঙ্গে কথা বলেন তখন বাংলাদেশকে উপস্থাপন করেন। তাই বেসরকারি হিসেবে সেখানে আপনিও রাষ্ট্রদূত। সরকারি পর্যায়ে আমাদের রাষ্ট্রদূত আব্দুস সোবাহান সিকদার।

বিশেষ অতিথি বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব শেখ সালেহ আহমেদ। তিনি বলেন, সংবাদ প্রচারের ক্ষেত্রে যেন নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ হয়। সেদিকে সাংবাদিকদের সতর্ক থাকতে আহ্বান করেন এবং এনআরবির সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে ভিডি কনফারেন্সে এনআরবি টেলিভিশনের সিও শহীদুল ইসলাম মিন্টু বলেন, এনআরবি কানাডা ও আমেরিকার গন্ডি পেরিয়ে এখন ইউরোপ প্রবাসী বাংলাদেশিদের সুখ দু:খ তুলে ধরতে কাজ করবে।

তাই সবার সহযোগিতা চাই তিনি উপস্থিত দূতাবাসের কর্মকর্তাদের উদ্দেশ্য বলেন, আশাকরি বাংলাদেশিদের স্বার্থে দূতাবাস সাংবাদিকদের যেকোন বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতা করবেন।

লন্ডন থেকে প্রচারিত চ্যানেল এস টিভির রোম প্রতিনিধি রিয়াজ হোসেনের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ইতালি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাসান ইকবাল, বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি কাজী মনসুর আহমেদ শিপু, সাধারণ সম্পাদক মনজুর আহমেদ, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোক্তার জামান, যুগান্তর ইতালি প্রতিনিধি জমির হোসেন, প্রেসক্লাব উপদেষ্ঠা শাহ আলম, সভাপতি খান রিপন, ধূমকেতু অনলাইন টিভি সিও শিমুল রহমান, জিটিভি ইতালি প্রতিনিধি শাহীন খলিল কাওসার, ফটো সাংবাদিক আরিফুর রহমান, প্রচার সম্পাদক তারেক হাসান প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ বাংকার সমিতি রোম ইতালির পক্ষে জিএম ওমর ফারুক বক্তব্য দেন।

পরে চতুর্থ বর্ষে পদার্পনের কেক কাটা হয়। এরপর রোমের জনপ্রিয় সংঙ্গীত শিল্পী তাহেরুল ইসলামের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×