রিয়াদে ৫২ বাংলা টিভির ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনাসভা

  সাগর চৌধুরী, সৌদি আরব থেকে ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১৫ | অনলাইন সংস্করণ

আলোচনাসভা

‘দু বছরে পা বিশ্বায়নে বাংলা’ এ স্লোগানে লন্ডন ভিত্তিক ৫২ বাংলা টিভির ২য় বর্ষে পদার্পণে রিয়াদে স্থানীয় একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে আলোচনাসভা, কেককাটা এবং নৈশভোজ।

৮ ফেব্রুয়ারি, শুক্রবার রাতে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মী, রিয়াদ আওয়ামী পরিষদ (আওয়ামী লীগ), বঙ্গবন্ধু পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ ও মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন রিয়াদের সাধারণ সম্পাদক, কবি ও সাহিত্যিক শাহজাহান চঞ্চলের সভাপতিত্বে ও ৫২ বাংলা রিয়াদ প্রতিনিধি ইকবাল হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, রিয়াদ আওয়ামী পরিষদ (আওয়ামী লীগ) এর সাধারণ সম্পাদক এম আর মাহবুব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজী সাইদ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডাক্তার শাহ আলম, রিয়াদ যুবলীগের সভাপতি আব্দুল জলিল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহসভাপতি রেজাউল হক নান্না, মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি এইচ এম আলমগির হোসেন, এনাম সিকদার, মাওলানা আব্দুস সালাম।

বক্তব্য রাখেন, সিবলী সিদ্দীকি ইকবাল, দ্বীন ইসলাম, ফারুক হোসেন, নুরুল আমিন, জিয়া উদ্দিন বাবলু, শেখ জামাল, সাইফুল ইসলাম, আতিক খান, শেখ ফজলুল হক, শাহাদাত হোসেন প্রমুখ ।

বায়ান্ন বাংলাকে শুভেচ্ছা জানান, রিয়াদ বাংলাদেশ দূতাবাসের প্রেস উইং সচিব ফখরুল ইসলাম, প্রবাস বাংলা সম্পাদক ও একুশে টিভি প্রতিনিধি সাংবাদিক অহিদুল ইসলাম, বর্তমান কন্ঠের প্রধান সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী, দীপ্ত টিভি ও আমাদের সময় প্রতিনিধি মোরশেদ রানা, এস এ টিভি প্রতিনিধি শাহ পরাণ মিঠু সহ আরো অনেকে।

বক্তারা ৫২ বাংলার সমৃদ্ধি ও সফলতা কামনা করে বলেন, বায়ান্নের ভাষা আন্দোলন মুক্তিযুদ্ধের সূতিকাগার। ৫২ বাংলা টিভি (বাংলা সংযোগ দেশে দেশে) স্লোগানে কেক কেটে এবং নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×