ফ্রান্সে একুশ উদযাপন পরিষদের মতবিনিময়

  মোহা. আব্দুল মালেক হিমু, ফ্রান্স থেকে ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০১ | অনলাইন সংস্করণ

মতবিনিময়সভা

আইফেল টাওয়ারের পরির্বতে প্যারিসের জুরেস পার্কে অস্থায়ী শহিদ মিনারে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে উদযাপন হবে।

নিরাপত্তা জনিত কারণে স্থানটি পরিবর্তন করা হয়েছে এমনটি জানানো হয়েছে একুশ উদযাপন পরিষদ ফ্রান্সের মতবিনিময়সভা থেকে। রবিবার দিবসটি পালনের লক্ষ্যে পরিষদের আহ্বায়ক টি এম রেজার সভাপতিত্বে মতবিনিময়সভায় বক্তব্য রাখেন পরিষদের প্রধান উপদেষ্টা কাজী এনায়েত উল্লাহ, পরিষদের আহ্বায়ক কমিটির সদস্য সুব্রত ভট্টাচার্জ শুভ, এমদাদুল হক স্বপন, রেদওয়ান জুয়েল, ফেরদৌস নয়ন, মিজানুর রহমান, কুমিল্লা জেলা সমিতি ফ্রান্সের সভাপতি সাত্তার আলী সুমন ওরফে শাহ আলম, বৃহত্তর ফরিদপুর অ্যাসোসিয়েশনের উপদেষ্টা সিরাজুল ইসলাম মিয়া, বৃহত্তর কুমিল্লা জনকল্যান সমিতির আহ্বায়ক কামাল মিয়া, বরিশাল সমিতির সভাপতি মোতালেব খান, ওমর গাজীসহ আরো অনেকে।

সভা থেকে জানানো হয় আগামী ২১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ফ্রান্সে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে উদযাপিত হবে। এছাড়াও অনুষ্ঠান স্থলে দলমত নির্বিশেষে ফ্রান্সের সকল বাংলা ভাষাভাষী মানুষ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলিকে যথাসময়ে নিজ নিজ ব্যানার ও একুশের ফেস্টুন নিয়ে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানানো হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×