ইতালিতে প্রবাসীদের সেবা প্রদানে নেক মানি আরেক ধাপ এগিয়ে

  জমির হোসেন, ইতালি থেকে ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫০ | অনলাইন সংস্করণ

সেবা

ইতালির রোমে নেক মানি এক্সচেঞ্চ প্রবাসীদের সেবার পরিধি বাড়াতে আরেক ধাপ এগিয়ে এলো। একই নামে তিন ধরনের সার্ভিস নিয়ে আলবেরতো রোডে নতুন শাখার যাত্রা শুরু হয়।

রোববার রোমের বাঙালী অধ্যুষিত এলাকা পিয়েচ্ছা ভিত্তোরিও নেক মানি, নেক ট্রাভেলস এবং নেক কার্গোর বানিজ্যিক কার্যালয়ের উদ্বোধন করা হয়।

ফিতা কেটে নতুন এ শাখার উদ্বোধন করেন নেক মানির চেয়ারম্যান এ্যান্ড সিইও হাজী ইকরাম ফরাজী। এ সময় প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি ,ন্যাশনাল এক্সচেঞ্চ কো: প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সিআইপি হাজী মো: ইদ্রিস ফরাজী, ন্যাশনাল এক্সচেঞ্চ কোম্পানির চেয়ারম্যান, ইতালি আওয়ামী লীগের সহসভাপতি জাহাঙ্গীর ফরাজী, ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বরিশাল বিভাগ সমিতির সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মতিন বেপারী, বাংকার ব্যবসায়ী সমিতির সভাপতি শাখাওয়াত হোসেন।

নেক মানির কান্ট্রি ডিরেক্টর শেখ শাকিল হোসেন। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপ, সাধারণ সম্পাদক জমির হোসেন, ইতালি বাংলা প্রেসক্লাবের সভাপতি খান রিপন, সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন প্রমুখ।

এসময় সিইও ইকরাম ফরাজীসহ অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি, ব্যবসায়ী গোকূল দাস এবং স্বপন দাস। সিইও ইকরাম ফরাজী বলেন আগামী ৩১ মার্চ পর্যন্ত নেক মানি গ্রাহকদের জন্য ৫০% বিশেষ ছাড় রয়েছে। এবার শুধু মানি এক্সচেঞ্চ নয় নেক ট্রাভেলস, নেক কার্গো সার্ভিস নিয়ে এসেছি।

প্রবাসীদের ঝুকিমুক্ত, শতভাগ নিরাপদ সেবা দিতে চাই। তাছাড়া শতভাগ সচ্ছতা রয়েছে আমাদের এই প্রতিষ্ঠানে। তিনি বৈধ ভাবে টাকা পাঠিয়ে দেশের অর্থনীতি গতিশীল বাড়াতে তাগিদ দেন। পাশাপাশি সরকারকে সহযোগিতা করতে আহবান জানান। পরে মোনাজাতে ব্যবসার উন্নতি ও সাফল্য কামনা করা হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×