দুবাই আওয়ামী লীগে যোগ দিলেন সাবেক ছাত্রনেতা রিমন

  সাইফুর মাহমুদ, দুবাই থেকে ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০১ | অনলাইন সংস্করণ

ছাত্রনেতা

বাংলাদেশ আওয়ামী লীগ দুবাই শাখায় যোগ দিলেন সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার সাবেক ছাত্রনেতা ও দুবাইয়ের ব্যবসায়ী আব্দুল হাসিব রিমন।

বৃহস্পতিবার রাতে দুবাই আওয়ামী লীগ সভাপতি হাজী শফিকুল ইসলাম তাকে ফুল দিয়ে বরণ করেন। এ সময় হাজী শফিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা যারা দুবাইতে বসবাস করছেন তাদেরকে দুবাই আওয়ামী লীগ সবসময় স্বাগত জানায়। তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে প্রবাসী আওয়ামী কর্মীদের সজাগ থাকতে হবে।

নতুন যোগ দিয়ে আব্দুল হাসিব রিমন বলেন, দেশে থাকতেও মুক্তিযুদ্ধের চেতনায় পথ চলেছি। প্রবাসে এসেও বিচ্ছিন্নভাবে এ চেতনার জন্য কাজ করেছি। দুবাই আওয়ামী লীগকে শক্তিশালী করতে কাজ করে যাবো।

প্রসঙ্গত, আব্দুল হাসিব রিমন সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁওয়ের লিয়াকত আলীর ছেলে। ছাত্রজীবনে তিনি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

২০১১ সালে তিনি আরব আমিরাতের দুবাইয়ে পাড়ি জমান। এর আগে সিঙ্গাপুরে প্রবাসের জীবনের বাঁকে রিমন তার কাজের মাধ্যমে সহকর্মীদের নিয়ে বাংলাদেশ চর্চায় যুক্ত ছিলেন।

আব্দুল হাসিব রিমন দুবাই রোড এ্যান্ড ট্রাস্পপোর্ট অথরিটিতে কর্মরত ছিলেন। বর্তমানে দুবাইসহ আজমান শহরে তার ব্যবসা রয়েছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×