দুবাইয়ে দেশীয় মালিকাধীন টাইপিং সেন্টারের যাত্রা শুরু

  মো. ওবায়দুল হক মানিক, দুবাই থেকে ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৫ | অনলাইন সংস্করণ

যাত্রা

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে দেশীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ইসহাক মুহাম্মদ নাসের টাইপিং এর যাত্রা শুরু হয়েছে। সোমবার সন্ধ্যায় প্রতিষ্ঠানটির স্হানীয় স্পন্সর আহমদ ইসহাক মুহাম্মদ নাসের বেলুচি ফিতা কেটে এ প্রতিষ্ঠানটির যাত্রা শুরু করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকার লেখক ও সাংবাদিক আলহাজ্ব মোহাম্মদ আব্দুল হক, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক মো. ওবায়দুল হক মানিক, মোহাম্মদ দিদার, সুলাইমান, রহমান, জাকির, দিদার প্রমুখ।

প্রতিষ্ঠানটিতে পরবতী সময়ে আয়োজিত এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। মো. ওবায়দুল হক মানিক এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিভিন্ন ব্যবসায়ীরা। এতে প্রতিষ্ঠানটির মালিকসহ দেশীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। বাংলাদেশি প্রবাসীরা ও ব্যবসায়ীরা প্রত্যাশা করেন দেশীয় টাইপিং সেন্টার প্রবাসী বাঙ্গালীদের বিভিন্ন রকম সুযোগ সুবিধা দেবেন।

এ টাইপিং সেন্টারে তাঁজিল এবং আমিরের সব কাজ করতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা। প্রতিষ্ঠানটি ম্যানেজার মোহাম্মদ দিদারুল আলম বলেন, সকল প্রবাসী আমার টাইপিং সেন্টারে এসে তাদের লেবার এবং ইমিগ্রেশনের সকল ভিসা সংক্রান্ত কাজ করতে পারবেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬১ ২৬
বিশ্ব ১০,৫৫,১৭৯২,২৩,৮৮৬৫৫,৭৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×