প্যারিসে কোরানিক ও কালচারাল প্রতিযোগিতা অনুষ্ঠিত

  এনায়েত হোসেন সোহেল, ফ্রান্স থেকে ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৪ | অনলাইন সংস্করণ

প্রতিযোগিতা

ফ্রান্সের রাজধানী প্যারিসে কোরানিক ও কালচারাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ১৭ ফেব্রুয়ারি, রোববার বিকেলে স্থানীয় পন্থা হুশ হলে এ অনুষ্ঠান আয়োজিত হয়।

আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং হাফিজ মঈন উদ্দিনের সার্বিক পরিচালনায় এসময় শুভেচ্ছা বক্তব্য ও কেরাত প্রতিযোগিতার গুরুত্ব তুলে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মোহাম্মদ শামীম মোল্লাহ।

ফ্রান্সে বসবাসরত বাংলাদেশি শিশু ও কিশোরদের মেধা মননে অ্যাসোসিয়েশন, সোসিও কালাচারাল বাংলাদেশ পানথিন হুশ প্যারিস এ ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করে।অনুষ্ঠানে বাংলাদেশিসহ বিপুল সংখ্যক বিদেশি শিশুকিশোর ও তাদের অভিভাবক উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন, মুফতি হাবিবুর রাহমান, মাও. ফাহিম বদরুল হাসান ও মাও. নজরুল ইসলাম ও শাখাওয়াত হোসাইন।

এসময় বক্তব্য রাখেন, আবুল কালাম আজাদ, আশরাফুল ইসলাম বিল্লাল, মিজান খাঁন সুহেল, জহুরুল ইসলাম, কাজী শাহজান লিটন,রহিম উদ্দীন, আলী আকবার, হানিফ উদ্দীন, জয়নুল আবেদীন, জিয়াউর রাহমান জিয়াসহ ফ্রান্সের বাংলাদেশি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা।

বাছাই পর্ব শেষে উত্তীর্ণদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।এসময় বক্তারা বলেন, শিশু কিশোরদের মধ্যে ইসলামের জ্ঞান ও আদর্শ ছড়াতে হলে ব্যাপকহারে এরকম প্রতিযোগিতা আয়োজন করতে হবে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×