কুয়েতে সড়কে প্রাণ হারালেন বাংলাদেশি

  সাদেক রিপন, কুয়েত থেকে ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৭ | অনলাইন সংস্করণ

কুয়েতে সড়ক দুর্ঘটনায় মো. একরামুল খান
কুয়েতে সড়ক দুর্ঘটনায় নিহত মো. একরামুল খান। ছবি: যুগান্তর

কুয়েতে সড়ক দুর্ঘটনায় মো. একরামুল খান (৩২) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিন বাংলাদেশি শ্রমিক।

সোমবার কুয়েতের আহমেদি মিনা আবদুল্লাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত একরামুল নড়াইল সদরের চণ্ডিবরপুর ইউনিয়নের গন্ধবখালীর আবদুর রহমান খানের ছেলে।

নিহতের প্রতিবেশী কুয়েত প্রবাসী সাহেব শেখ জানান, নতুন ভিসায় এক বছর হলো সাত লাখ টাকা খরচ করে কুয়েতের ন্যাশনাল কোম্পানিতে চাকরি নিয়েছিলেন একরামুলসহ চারজন। কোম্পানির সঙ্গে চুক্তিতে রাস্তার পাশে ফুলগাছের পরিচর্চার কাজ করছিলেন তারা।

সোমবার কাজের ফাঁকে চারজন মিলে রাস্তার পাশে বসে সকালের নাস্তা করার সময় বেপরোয়া দ্রুতগতির একটি ওয়ানএইট গাড়ি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একরামুল মারা যান এবং আহত হন তিনজন।

আহতদের গুরুতর অবস্থায় ফরওয়ানিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

দেশে একরামুলের স্ত্রী ও দুই কন্যাসন্তান রয়েছে। কোম্পানির সঙ্গে আলাপ করে আইনি প্রক্রিয়া শেষে যত দ্রুত সম্ভব মরদেহ দেশে পাঠানোর চেষ্টা চলছে। বর্তমানে মরদেহ ফরওয়ানিয়া হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×