মালয়েশিয়ায় ভবনে আগুন, বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু

  মালয়েশিয়া প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৬ | অনলাইন সংস্করণ

মালয়েশিয়ায় ভবনে আগুন, বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু
মালয়েশিয়ায় এই ভবনটিতে আগুনে ৬ জনের মৃত্যু হয়েছে। ইনসেটে নিহত বাংলাদেশি যুবক জহিরুল ইসলাম। ছবি: যুগান্তর

মালয়েশিয়ায় একটি ভবনে আগুন লেগে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার ভোরে দেশটির ইপু-পেরাকের একটি ভবনে আগুন লাগে। এতে ঘটনাস্থলেই ধোঁয়ায় শ্বাসকষ্টে ওই প্রাণহানি ঘটে। এ ঘটনায় আরও ২ জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- বাংলাদেশি যুবক জহিরুল ইসলাম (২৭), দুই স্থানীয় যুবক তাই চেই কিন (৩৭) ও লাউ ওয়াই হুং (৩৬) এবং দুই ভিয়েতনামী তরুণী নুগু ইয়েন থী থু ডুং (২১) ও নিউ ইয়েনথী ট্র্যাং (১৯)।

নিহতদের লাশ উদ্ধার করে পেরাকের রাজা পারমাসুরি বাইনুন হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে গুরুতর আহত ২ জনের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পেরাক ফায়ার অ্যান্ড রেসকিউ বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক সৈয়দ সাইদন জানান, ভোর ৫টা ৪৯ মিনিটের দিকে এ আগুনের সূত্রপাত। খবর পেয়ে ফায়ার সার্ভিস ইউনিট সেখানে পৌঁছে।

সাঈদন জানান, আটতলা ভবনটি পূর্বে একটি অফিস ব্লক ছিল।

পেরাকের ডেপুটি ওসিপিডি সদর মো. নর্দন আব্দুল্লাহ জানান, তারা আগুনের কারণ তদন্ত করছেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×