প্যারিসে ফ্রান্স আওয়ামী লীগের একুশ উদযাপন

  ফয়সাল আহাম্মেদ দ্বীপ, ফ্রান্স থেকে ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৪ | অনলাইন সংস্করণ

একুশ উদযাপন

প্যারিসের ওভারভিলিয়ে বিডি কমিউনিটি সেন্টারে অস্থায়ী শহিদ মিনারে বাংলাদেশের সঙ্গে মিল রেখে একুশের প্রথম প্রহরে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন ফ্রান্স আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও বিভিন্ন সামাজিক, আঞ্চলিক সংগঠনের নেতারা।

ফ্রান্স আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহম্মেদ সেলিম এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন খাঁন লিটনের নেতৃত্বে ফ্রান্স আওয়ামী লীগ, প্যারিস মহানগর আওয়ামী লীগ, বার্সেলোনা আওয়ামী লীগ, ফ্রান্স যুবলীগ, ফ্রান্স ছাত্রলীগ, সিলেট বিভাগ অ্যাসোসিয়েশন, জালালাবাদ সমিতি, চাঁদপুর সমিতি, কুমিল্লা বিভাগ জনকল্যাণ সমিতি, সর্ব ইউরোপিয়ান শ্রমিক লীগ সহ বিপুল সংখ্যক প্রবাসী বাঙালীরা ভাষা শহিদের প্রতি অস্থায়ী শহিদবেদীতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানায়।

বাংলাদেশ সময় ১২টা ১মিনিট এর সঙ্গে সঙ্গতি রেখে ফ্রান্স সময় সন্ধ্যা ৭টা ১মিনিটে শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সিলেট বিভাগ অ্যাসোসিয়েশনের সম্মানিত সাধারণ সম্পাদক শুব্রত ভট্টাচার্য, জালালাবাদ জনকল্যাণ সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক আলী হেসেন, সর্ব ইউরোপীয়ান শ্রমিক লীগ ও চাঁদপুর সমিতির সভাপতি মিজানুর রহমান মিন্টু, প্যারিস মহানগর আওয়ামী লীগ সভাপতি সাইফুল ইসলাম খাঁন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকিল ইব্রাহীম, ফ্রান্স ছাত্রলীগ সভাপতি তাজল ইসলাম ও বিপ্লবী সাধারণ সম্পাদক সোহাগ সারোয়ার, যুবলীগ নেতা কামরুল হাসান সেলিম ও আলিমুদ্দিন সুমন সহ অনেকে।

ফ্রান্স আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা এম এ কাশেম, আবুল কাশেম, কামরুল ইসলাম বকুল, হাসমী ইকবাল, মঞ্জুরুল হাসান সেলিম, শাহজাহান রহমান, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন কয়েছ, ফয়সল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা সেলু, আলী হোসেন অনুষ্ঠানকে প্রানোজ্জোল করে তোলে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×