কাতারে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

  মো. শরিফুল ইসলাম আবুল, কাতার থেকে ১৯ মার্চ ২০১৯, ১২:১৬ | অনলাইন সংস্করণ

জন্মবার্ষিকী

যথাযোগ্য মর্যাদায় কাতারস্থ বাংলাদেশ দূতাবাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে রবিবার সকালে দূতাবাস প্রাঙ্গণে আলোচনাসভা ও দোয়া মাহফিল এবং শিশুদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

তৃতীয় সচিব এ.কে.এম. মনিরুজ্জামান চৌধুরীর পরিচালনায় আলোচনাসভায় সভাপতিত্ব করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত আসুদ আহমদ।

সভায় শুরুতে মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পাঠ করে শোনান যথাক্রমে দূতাবাসের শ্রম কাউন্সিলর মোস্তাফিজুর রহমান, প্রথম সচিব মাহবুবুর রহমান ও প্রথম সচিব নাজমুল হাসান।

রাষ্ট্রদূত তার সমাপনী ভাষণে বঙ্গবন্ধুকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি অভিহিত করে আগামী দিনে নতুন প্রজন্মের কাছে তার বিচিত্র কর্মজীবন তুলে ধরার উপর গুরুত্ব আরোপ করেন।পরে কেক কাটা মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×