জাপানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

  মো. হারুন অর রশিদ, জাপান থেকে ১৯ মার্চ ২০১৯, ১২:৩৪ | অনলাইন সংস্করণ

জন্মবার্ষিকী

নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপানের বাণিজ্যিক নগরী ওসাকায় সম্প্রতি পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। এ উপলক্ষে আলোচনাসভার আয়োজন করে ওসাকা আওয়ামী লীগ।

এরআগে জন্মদিনের কেক কেটে দিনটি উদযাপন করা হয়।

আলোচনাসভায় বক্তরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন। তিনি সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে চলেছে। দেশের উন্নতির জন্য প্রবাসীদের আরও বেশি করে ভূমিকা রাখার আহ্বান জানান বক্তারা।

এতে উপস্থিত ছিলেন মো. আমিনুর রহমান, আবু সাদাত সায়েম, মো হারুন অর রশিদ, ওসাকা বিশ্ববিদ্যালয়ের গবেষক অসীম কুমার সাহা, পিএইচডি গবেষক জসিম উদ্দিন, ওমর ফারুক, মিঠুন সাহা, ইমরুল তুষার, লোকমান খান, নারার জোবায়ের হাসান আকাশ, শিগা বিশ্ববিদ্যালয় অব মেডিকেল সায়েন্সে পিএইচডি গবেষক মারুফ হক খান, কোবে বিশ্ববিদ্যালয়ের সালমান মাহমুদ সিদ্দিকী রাফসান, আশরাফ মাহমুদ রোমেল, ছাত্রলীগ নেতা দিদার প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×