অস্ট্রেলিয়ার সিনেটরের মাথায় ডিমের আঘাত

  রাশেদ শ্রাবন, অস্ট্রেলিয়া থেকে ২০ মার্চ ২০১৯, ১১:৩৫ | অনলাইন সংস্করণ

আত্মপ্রকাশ

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের বিতর্কিত সিনেটর ফ্রেজার আনিং কে ডিম মেরে যে বালক সামাজিক যোগাযোগ মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছেন দেখা যাক কে সেই বালক!

ডাক নাম কননলি, ১৭ বছর বয়সী একজন অস্ট্রেলিয়ান কিশোর যিনি অস্ট্রেলিয়ান সেনেটরকে ডিম মেরে ডিম বয় হিসেবে নিজেকে চিহ্নিত করেছিলেন এবং ফ্রেজার আনিং সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছিলেন।

১৬ মার্চ শনিবার, কুইন্সল্যান্ডের সেনেটর ফ্রেজার আনিং, যিনি তার অভিবাসী দৃষ্টিভঙ্গির জন্য ইতিমধ্যে সমালোচিত হয়েছেন, নিউজিল্যান্ডের সন্ত্রাসী হামলার জন্য ইসলামিক অভিবাসীকে দায়ী করে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর তিরস্কার পেয়েছেন, তার স্থান পার্লামেন্টে নেই বলে প্রধানমন্ত্রী স্কোট মরিসন টুইট করেছেন।

ফ্রেজার মেলবর্ণে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন ঠিক তখনি তার পিছে এসে দাড়িয়েছিলেন শান্ত স্বভাবের ১৭ বছর বয়সী উইল কননলি।

এর কিছুক্ষন পরেই বিভিন্ন টেলিভশনের লাইভ অবস্থায় এ বালক তার একহাতে ডিম অন্য হাতে মোবাইল বের করেন। কিছু বুঝে উঠার আগেই এ বালক সিনেটর ফ্রেজারের মাথায় ডিম ভাঙেন।

অ্যানিং তার হাত দিয়ে পরপর দুটি ঘুষি মারেন এবং চারপাশে থেকে ধরে মুষ্ঠাঘাত করেন তার দেহরক্ষীদের একটি দল। কননলি পরে তার অভিজ্ঞতা শেয়ার করেন সামাজিক মাধ্যমে টুইট করে।

তার ইনস্টাগ্রাম, টুইটার এবং ফেসবুক অ্যাকাউন্ট ভরাট সমর্থন বার্তা।যদিও তার ভিডিওকে নীতিমালার বাহিরে বলে টুইটার একাউন্ট বাতিল করেছেন। চ্যানেল সেভেনে প্রচারিত এ ভিডিও ৫ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। সাধারণ জনগণ তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে তাকে অস্ট্রেলিয়ার সেরা নায়ক বলে মন্তুব্য করেছেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×