ব্রিটেনে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের আত্মপ্রকাশ

  জুবায়ের আহমেদ, লন্ডন থেকে ২০ মার্চ ২০১৯, ১৪:২৩ | অনলাইন সংস্করণ

আত্মপ্রকাশ

যুক্তরাজ্যে বসবাসরত দয়ামীর ইউনিয়নবাসীর উদ্যোগে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের আত্মপ্রকাশ ঘটেছে। এ উপলক্ষে এক সাধারণসভা সোমবার সন্ধ্যা ৭ টায় পুর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। শিক্ষা, স্বাস্থ্য, ঐক্য ও সমাজকল্যাণের লক্ষ্যে গঠিত হয় এই এডুকেশন ফোরাম।

আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনছার উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব সাইদুল ইসলাম চৌধুরী ও ফয়জুর রহমান ফয়েজের যৌথ সঞ্চালনায় শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন বদরুল আলম।

উপস্থিত ইউনিয়নবাসীর মধ্যে বক্তব্য রাখেন আলহাজ কবির উদ্দিন, কাউন্সিলর সদরুজ্জামান খান, এম এ খান মানিক, আশরাফ মাহমুদ নেসাওর, সৈয়দ হাবিবুর রহমান, আব্দুল মুনিম সালিক, শেখ বাহাউদ্দিন, আজিজুর রহমান কুরবান, দেলোয়ার হুসেন, হাফিজ আব্দুল আহাদ, ফয়জুল হক শিপলু, আবুল কয়েছ কামরুল, কাজী মকবুল আলী, আব্দুর রকিব, আবুল কালাম প্রমুখ।

জানা যায়, আহ্বায়ক কমিটি কর্তৃক ৭০ জন নতুন ট্রাস্টি ও সংগঠনের জন্য একটি সংবিধান সভায় উপস্থাপন করা হয়। আলোচনা ও পর্যালোচনার পর সর্বসম্মতিক্রমে ট্রাস্টি ও সংবিধান গৃহিত হয়। সংগঠনের অগ্রযাত্রাকে গতিশীল রাখার জন্য উপস্থিত সভায় একটি সার্চ কমিটি গঠন করা হয়। এ কমিটির মাধ্যমে ৩১ সদস্য বিশিষ্ঠ কার্যকরী কমিটি ২০১৯/২১ গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে বিশিষ্ঠ কমিউনিটি ব্যক্তিত্ব আনছার উদ্দিনকে সভাপতি, সাইদুল ইসলাম চৌধুরীকে সাধারণ সম্পাদক ও দেলোয়ার হোসেনকে কোষাধক্ষ্য মনোনীত করা হয়। যুক্তরাজ্যে বসবাসরত দয়ামীর ইউনিয়নের সকল নাগরিকরা সংগঠনের সদস্যপদ গ্রহন করার আহ্বান জানানো হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×