লন্ডন বারা অব টাওয়ার স্পিকারের ডিনার আয়োজন

  এম এ জামান, লন্ডন থেকে ২১ মার্চ ২০১৯, ১৩:৫১ | অনলাইন সংস্করণ

ডিনার

লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটসের স্পিকার কাউন্সিলর আয়াস মিয়া রেওয়াজ ও ঐতিহ্য অনুযায়ী তার মনোনীত দাতব্য সংগঠন সমুহের জন্য তহবিল সংগ্রহের লক্ষ্যে ১৯ মার্চ মঙ্গলবার ‘স্পিকার চ্যারিটি কারি নাইট’ শিরোনামে এক চ্যারিটি ডিনারের আয়োজন করেন।

পূর্ব লন্ডনের অট্রিয়াম হলে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে অতিথিরা আসতে শুরু করেন। সন্ধ্যা সাড়ে ৭টায় স্পিকার আয়াস মিয়া যুক্তরাজ্যের বিভিন্ন কাউন্সিল থেকে আগত সিভিক মেয়র ও অতিথিদের সঙ্গে নিয়ে হলে প্রবেশের মাধ্যমে চ্যারিটি ডিনারের আনুষ্ঠানিকতা শুরু হয়।

জাকজমকপূর্ণ আয়োজনে ছিল স্পিকারের শুভেচ্ছা বক্তব্য, মেয়রদের পক্ষে ধন্যবাদ জ্ঞাপন, পারস্পারিক পরিচিতি ও শুভেচ্ছা বিনিময়, ফটো সেশন, রাফেল ড্র সুস্বাদু খাবার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সেবাধর্মী সংস্থা ডরসেট কমিউনিটি সেন্টার, স্পোর্টিং ফাউন্ডেশন, সেন্ট হিলডাস ইস্ট কমিউনিটি সেন্টার ও দি লাইম হাউজ প্রজেক্টের জন্য আয়োজিত এ চ্যারিটি সন্ধ্যায় শুভেচ্ছা বক্তব্য রাখেন স্পিকার কাউন্সিলর আয়াস মিয়া এবং বিভিন্ন কাউন্সিল থেকে আগত সিভিক মেয়র, কাউন্সিলর, কনসর্টসহ সকল অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস।

স্বাগত বক্তব্যে স্পিকার আয়াস মিয়া সবাইকে চ্যারেটি ডিনারে অংশ নেয়ার জন্য বিশেষভাবে ধন্যবাদ জানান। তিনি বলেন, আপনাদের সহযোগিতায় টাওয়ার হ্যামলেটস বারায় স্পিকারের চ্যারেটির পরিধি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বহু প্রতিষ্ঠান দিনদিন সম্পৃক্ত হচ্ছে এর সঙ্গে। চ্যারিটি ডিনারে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বার্কিং এ্যান্ড ডেগেন হামের মেয়র কাউন্সিলর সানচায়া আলাসিয়া, ব্রেন্ট কাউন্সিলের মেয়র, কাউন্সিলর আরশাদ মাহমুদ, ব্রমলি কাউন্সিলের মেয়র কাউন্সিলর কিম বুটিং, ক্রয়ডন কাউন্সিলের মেয়র কাউন্সিলর র্বানাডিট্রি খান, হেকনি কাউন্সিলের স্পীকার কাউন্সিলর ক্লার পোটার, হার্ভিং কাউন্সিলের মেয়র দিলিপ প্যাটেল, হিলিংডন কাউন্সিলের মেয়র কাউন্সিলর জন মর্গান, হান্সলো কাউন্সিলের মেয়র কাউন্সিলর সামিয়া চৌধুরী, লেমবাথ কাউন্সিলের মেয়র কাউন্সিলর ক্রিস্টফার ওয়েলবিলাভ, লুইশাম কাউন্সিলের চেয়ার কাউন্সিলর জেক পাসোড, মলিভেলি কাউন্সিলের মেয়র কাউন্সিলর জাহাঙ্গীর হক, সুইন্ডন কাউন্সিলের মেয়র জনাব আলী, ওয়ালথাম ফরেস্ট কাউন্সিলের মেয়র কাউন্সিলর সেলি লিটিলজন।

এছাড়াও উপস্থিত ছিলেন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ। সভার শেষ পর্যায়ে ছিল রাফেল ড্রয়ের পুরস্কার বিতরণী নৃত্য ও গান পরিবেশনা। উল্লেখ্য এটি ছিলো টাওয়ার হ্যামলেটসের ইতিহাসে গ্রেটার লন্ডনের বেশি সংখ্যক সিভিক মেয়রের উপস্থিতিতে সফল চ্যারিটি ডিনার।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×